দেশজুড়ে

নরসিংদী কারাগার থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার

কাউছার এ মাহমুদ, নরসিংদী

ছবি: সংগৃহীত

নরসিংদী জেলা কারাগার হতে লুট হওয়া ২ অস্ত্র উদ্ধারসহ ডাকাত দল হতে উদ্ধার করা ৩টি আগ্নেয়াস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করেছে বাংলাদেশ সেনাবাহিনী। 

রোববার (১৮ আগস্ট) দুপুরে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভুইয়া স্টেডিয়ামের সেনা ক্যাম্প হতে এসব অস্ত্র হস্তান্তর করা হয় বলে সেনা বাহিনীর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

লে: কর্ণেল মো: ফাহিম মাহবুব নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদের নিকট কারাগারের লুট হওয়া একটি শটগান রাইফেল, একটি রাইফেলসহ ডাকাতদের নিকট হতে উদ্ধার করা ৩টি একনলা বন্দুক হস্তান্তর করেন। 

এর আগে গেলো বুধবার (১৩ আগস্ট) রাতে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের কালিরহাট এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান পরিচালনা করে কারাগার হতে লুট হওয়া ১টি শটগান রাইফেল উদ্ধার, শুক্রবার (১৬ আগস্ট) রাতে চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকার একটি জঙ্গলে লুকিয়ে রাখা একটি রাইফেল উদ্ধার করা হয়। 

এছাড়া ৮ আগস্ট নরসিংদী বড় বাজার জামে মসজিদ এলাকার একটি পরিত্যক্ত বাড়ি হতে ২৬ রাউন্ড রাবার বুলেট ও গেলো ১১ আগস্ট রায়পুরার মেথিকান্দা এলাকার জলাশয়ে একদল ডাকাতের ফেলে যাওয়া একনলা ৩টি বন্দুক উদ্ধার করে সেনাবাহিনী। 


 কেএস//   


এ সম্পর্কিত আরও পড়ুন কারাগার