বিনোদন

রেকর্ডিং থেকে প্রাপ্ত পারিশ্রমিক বন্যার্তদের দিলেন সালমা

বিনোদন প্রতিবেদন

ভয়াবহ বন্যায় দুর্গতদের সাহায্যে সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ অঙ্গনের মানুষও এগিয়ে এসেছেন। এবার সংগীতশিল্পী সালমা ঘোষণা দিলেন রেকর্ডিং করা গান থেকে প্রাপ্ত অর্থ বন্যার্তদের দেবেন।

সালমা জানান, বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তার এই প্রয়াস চলবে। অর্থাৎ বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত তিনি যতগুলো গান রেকর্ড করবেন সবগুলোর অর্থ তিনি বন্যার্তদের সহযোগিতায় ব্যয় করবেন। 

সালমা বলেন, ‘আমার রেকর্ডিং করা গানের অর্থ পুরোটাই আমি বন্যার্তদের সাহায্যার্থে দিয়ে দিলাম। ইনশাআল্লাহ এই খারাপ পরিস্থিতি চলাকালীন যতগুলো কাজ করব সবগুলোর পারিশ্রমিক যুক্ত হবে বিপদগ্রস্ত মানুষদের কল্যাণ তহবিলে।’

এদিকে বন্যার্তদের জন্য ত্রাণ ও অর্থ সংগ্রহের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে গতকাল আয়োজন করা হয় ‘জরুরি সংযোগ’ শিরোনামে কনসার্ট। এতে শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, এফ মাইনর, অর্ঘদেব, কৃষ্ণকলি, সায়ানসহ ৩০টির মতো ব্যান্ড ও শিল্পী গান পরিবেশন করেন। বিনা পারিশ্রমিকে শিল্পীরা কনসার্টে পারফর্ম করেন। এখান থেকে প্রাপ্ত অর্থ বন্যার্তদের সহায়তায় পাঠানো হচ্ছে। এ ছাড়া সরাসরি বন্যার্ত এলাকায় প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীসহ রেসকিউ করতে গিয়েছেন অনেক শিল্পী-নির্মাতা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন সালমা | বন্যা