বিনোদন

গাইতে গাইতে মারা গেলেন মার্কিন র‌্যাপার!

বিনোদন প্রতিবেদন

পারফর্ম করার সময় মারা গেছেন মার্কিন র‍্যাপার ফ্যাটম্যান স্কুপ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শুক্রবার কানেকটিকাটের ফ্যাটম্যান হামডেন শহরের টাউন সেন্টার পার্কে পারফর্ম করছিলেন তিনি।

পরিবারের পক্ষ থেকে শনিবার (৩১ আগস্ট) ফ্যাটম্যান হামডেনের মৃত্যুর খবরটি নিশ্চিত করা হয়েছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে কোনো বিবৃতি দেননি তারা।

জানা গেছে পারফর্ম করার সময় হঠাৎ মঞ্চে জ্ঞান হারিয়ে পড়ে যান ফ্যাটম্যান হামডেন। প্রাথমিক ভাবে তাঁকে সিপিআর দেয়া হলেও সাড়া মেলেনি। এরপর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা স্কুপকে মৃত ঘোষণা করেন।

ফ্যাটম্যান স্কুপের সংগীত জীবনের উত্থান বি ফেইথফুলএর মাধ্যমে। গানটি ইউরোপের টপ চার্টে ছিল। এছাড়া তিনি মিসি এলিয়টের লুজ কন্ট্রোল গানটিও ফিচার করেন। এটি ২০০৫ সালে বিলবোর্ড হট ১০০-এ তৃতীয় স্থানে পৌঁছেছিল। মারিয়া কেরির গ্র্যামি অ্যাওয়ার্ড মনোনীত ইটস লাইক দ্যাট গানেও তার উপস্থিতি সংগীত প্রেমীদের মধ্যে তুমুল প্রশংসিত হয়।

ফ্যাটম্যানের আকস্মিক মৃত্যুতে সঙ্গীত প্রেমীদের হৃদয়ে নেমে এসেছে শোকের ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সহকর্মী সংগীতশিল্পী ও ভক্ত-অনুসারীরা শোক প্রকাশ করছেন।

 

এসআই/