বিনোদন

বন্যার্তদের রান্না করে খাওয়ালেন তিশা-তৌসিফ

বিনোদন প্রতিবেদন

বন্যার পানি কমতে শুরু করলেও এখনও পুরোপুরিভাবে স্বাভাবিক হয়ে উঠেনি। এবার দু্র্গতদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব এবং অভিনেত্রী তানজিন তিশা। সঙ্গে ছিলেন নির্মাতা অনন্য ইমন, ইমরোজ শাওনসহ অনেকে। তাদের সম্মিলিত উদ্যোগে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের দিঘলী ইউনিয়নের পুরো একটি গ্রামের মানুষকে খাবার দেয়া হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঐ এলাকায় যান তৌসিফ-তিশা। বন্যার্তদের রান্না করে মুগরির রোস্ট এবং খিচুড়ি খাওয়ান। তৌসিফ জানান, বন্যাকালীন ত্রাণ সহায়তা পাঠিয়েছিলেন। এবার সশরীরে নিজেই গিয়েছিলেন সেখানে।

গণমাধ্যমকে তৌসিফ বলেন, বন্যার পানি নামার পর পরিস্থিতি খারাপ থাকে। এই সময়ে বেশি মানুষ সাহায্য করতে যান না। অসুখের প্রকোপ বাড়ে। ইচ্ছে ছিল এই সময়ে যাওয়ার। সিএমভি-তে বলেছিলাম বন্যাকালীন সবাই যাচ্ছে, আমরা একটু পরে যাই।’

অভিনেতা আরও বলেন, আমাদের তো কোটি কোটি টাকা নাই, কিছু পরিবারের পুনর্বাসন করে মুখে যদি হাসি আনতে পারি সেটাই হবে শান্তির। ব্যাড লাক হচ্ছে, ভারি বৃষ্টির কারণে পুনর্বাবাসন সম্ভব হয়নি, কারণ পানি ছিল। এজন্য সিদ্ধান্ত নিয়েছিলাম পুরো গ্রামকে রান্না করে ফার্স্ট ক্লাস খাবার খাওয়াবো, সেটাই করেছি।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন তৌসিফ | তিশা | বন্যা