বিনোদন

ডিভোর্সি বলে হেনস্তা করা যাবে? প্রশ্ন মধুমিতার

বিনোদন প্রতিবেদন

কখনো পোশাকের জন্য, কখনো আবার কথা বলার জন্য, প্রায়শই ট্রোলিংয়ের শিকার হতে হয় ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারকে। যে কারণে ভীষণরকম বিরক্ত নায়িকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে নিন্দুকদের সমালোচনার জবাব দিয়েছেন মধুমিতা। তিনি জানান, ঠিক কোন কাজটা করা উচিত, বুঝে উঠে পারছেন না। যাই করছেন, তাতেই সমালোচনার শিকার হচ্ছেন। 

মধুমিতা বলেন, ‘আমি এখন ইংরেজিতে কথা বলছি। যেটা দেখে লোকে বলবে, দিদি বাংলায় কথা বলতে অসুবিধা হয়? আবার স্পষ্ট বাংলায় কথা বললে অবাঙালি বন্ধুরা অভিযোগ করবেন, তারা কিছু বুঝতেই পারছেন না। শাড়ি পরে ছবি দিলে বলবে, সারা দিন ছোট পোশাক পরে এখন আবার শাড়ি পরেছে!

মধুমিতার অভিযোগ, এত কথা বলছি দেখে বলা হবে, আমি নাটক করছি। আবার ধীরে কথা বললে বলা হবে, ন্যাকামি করছি।

অভিনেত্রী জানান, পুজা করার ধরন নিয়েও তাকে কটাক্ষ করা হয়। মধুমিতার কথায়, পুজা করলেও বলা হবে নাটক করছি। আমাদের মহিলাদের সব সময় কটাক্ষ করা হবে।’

সমাজে একাকী নারীর অবস্থান নিয়েও প্রশ্ন তোলেন মধুমিতা। অভিনেত্রীর কথায়, ‘কাল যদি আমাকে কেউ হেনস্থা করে, তাহলে লোকে বলবে, আরে ও তো ডিভোর্সি! একা থাকে। ডিভোর্সি আর একা থাকি বলে আমাকে হেনস্থা করার ছাড়পত্র পাওয়া যাবে?

ইনস্টাগ্রামে প্রকাশিত সেই ভিডিওতে এমন একাধিক প্রশ্ন তুলেছেন অভিনেত্রী। যেই ভিডিওর শেষে মধুমিতা স্পষ্ট জানান, এবার থেকে নিজের পোস্টের মন্তব্য বিভাগের দিকে আর তাকাবেন না।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন মধুমিতা | ট্রোলিং | নায়িকা