দেশজুড়ে

হিরো আলমের ওপর হামলা, যা জানালো বগুড়া জেলা বিএনপি

কোর্ট চত্বরে হিরো আলমের ওপর হামলার ঘটনায় বগুড়া জেলা বিএনপি তীব্র নিন্দা জানাচ্ছেএকই সঙ্গে হিরো আলম এ ঘটনায় বিএনপিকে জড়িত করেছে সেটির আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। বিএনপির নাম জড়িয়ে হিরো আলম হামলার নাটক সাজিয়েছেন বলে মন্তব্য করেছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা।

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে নবাববাড়ি রোডে দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

জেলা বিএনপি সভাপতি বলেন, বিএনপির কোনো নেতা-কর্মীরা এর সঙ্গে জড়িত না। ষড়যন্ত্রকারীরা বিএনপির সুনাম নষ্ট করার চেষ্টা করছে। সব জায়গায় বিএনপিকে দোষারোপ করা হচ্ছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বারবার হুঁশিয়ারি দিয়েছেন যে দখলবাজি, চাঁদাবাজি কোনোভাবেই দল মেনে নিবে না।

বাদশা বলেন, হিরো আলম না জেনেই দোষারোপ করেছেন।  সে যদি প্রমাণ করতে পারে এ ঘটনায় বিএনপির কোনো নেতাকর্মী জড়িত তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবেকিন্তু হিরো আলম যদি প্রমাণ করতে না পারে তাহলে বিএনপির কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। আর সেটা না করলে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে। সে বিএনপির প্রতিদ্বন্দ্বী ও প্রতিপক্ষ নয়।

 

প্রসঙ্গত, তারেক রহমানকে কটুক্তির অভিযোগ আজ দুপুরে হামলার শিকার হন হিরো আলম। পরে এ হামলার ঘটনায় বিএনপিকে দায়ী করেন আলোচিত-সমালোচিত এ কনটেন্ট ক্রিয়েটর।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন হিরো আলম