বিনোদন

দীপিকার সন্তানের প্রতি রণবীর কাপুরের প্রত্যাশা!

বিনোদন প্রতিবেদন

সদ্যই ফুটফুটে এক কন্যা সন্তানের মা হয়েছেন বলিউড অভিত্রেী দীপিকা পাড়ুকোন। এদিকে, রণবীর সিং আগেই জানিয়েছিলেন, প্রথম সন্তান হিসেবে দীপিকার মতো একটা মেয়ে চান। তাঁর সেই স্বপ্নই যেন পূরণ হয়েছে। সন্তান জন্মের পর থেকেই শুভেচ্ছার জোয়াড়ে ভাসছেন এই তারকা দম্পতি।

এসবের মধ্যেই দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের একটি মন্তব্য উঠে এসেছে নেট দুনিয়ায়। অভিনেতা আগেই ভবিষ্যৎ বাণী করেছিলেন, দীপিকা ও রণবীর অসাধারণ সন্তানের জন্ম দেবে। 

জনপ্রিয় টকশো কফি উইথ করণ এর একটি সিজনে একই সঙ্গে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণবীর সিংহ ও রণবীর কাপুর। সে সময় দীপিকা ও রণবীরের প্রেমের প্রসঙ্গ টেনে আনেন করণ জোহর। রণবীর স্পষ্ট জানান, এই ঘটনা এখন অতীত। এক দশক হয়েছে গিয়েছে তাদের বিচ্ছেদের। আর এই কারণে বর্তমানে দীপিকা ও রণবীরের সঙ্গে তার সমীকরণে কোনও প্রভাব পড়বে না।

সে সময় রণবীর বলেছিলেন, আমরা খুব ভালোভাবে নিজেদের জীবনে এগিয়ে গিয়েছি। অন্যদিকে, রণবীর সিং-কে প্রশ্ন করা হয়েছিল, রণবীর কাপুরের সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়ে কি তিনি কখনও দুশ্চিন্তা করেছেন? উত্তরে 'না' বলে দেন অভিনেতা।

দীপিকার সঙ্গে রণবীর সিংয়ের সম্পর্ক নিয়ে রণবীর কাপুর আরও বলেছিলেন, ওঁরা সত্যিই রাজযোটক। ওদের দেখলেই বোঝা যায়, ওরা কতটা ভালো আছেন। আমি ওদের জন্য সত্যিই খুব খুশি। আশা করছি ওরা অসাধারণ শিশুর জন্ম দেবেন। আশা করছি ওদের সন্তান বড় হলে আমার অভিনয় পছন্দ করবেন। আমিই যেন ওদের প্রিয় অভিনেতা হয়ে উঠতে পারি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন দীপিকা | রণবীর | বলিউড