আর্কাইভ থেকে বাংলাদেশ

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন সারিকার

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন সারিকার

চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয়বার বিয়ে করেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন। তার স্বামীর নাম বি আহমেদ রাহী। পেশায় তিনি একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। ৩০ সেপ্টেম্বর রাজধানীর একটি কনভেনশন হলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানস্থলে উভয় পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও মিডিয়ার অনেকের উপস্থিতিতে সারিকা ও রাহির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে গণমাধ্যমে সারিকা বলেন, বেশ ভালোভাবেই তার এবং রাহির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তাদের দুই পরিবারই ভীষণ খুশি এমন আনুষ্ঠানিকতায়। বিয়ের নিমন্ত্রণে অনেকেই নতুন বর-কনেকে দোয়া ও আশীর্বাদ করতে এসেছিলেন। সকলের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের সুখী জীবনের জন্য দোয়া চান এ অভিনেত্রী। 

সারিকা জানান কিছুদিন পরই তিনি আবারও কাজে নিয়মিত হবেন, অর্থাৎ নাটকের কাজ শুরু করবেন। তার স্বামী রাহির গ্রামের বাড়ি কুমিল্লায় এবং তিনি আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র।

উল্লেখ্য, ২০০৬ সালে মডেলিং শুরু করেন সারিকা সাবরিন। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান। ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। তারপর ২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন সারিকা। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোলজুড়ে আসে কন্যা সন্তান। ২০১৬ সালে মাহিম করিম-সারিকার বিচ্ছেদ ঘটে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন বিয়ের | আনুষ্ঠানিকতা | সম্পন্ন | সারিকার