বিনোদন

মালাইকার বাবার মৃত্যুর খবরে ছুটে গেলেন অর্জুন!

বিনোদন প্রতিবেদন

সম্প্রতি বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার বাবা অনিল মেহতা মারা গেছেন। প্রাথমিকভাবে এই মৃত্যুকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

মৃত্যুর খবর পেয়ে মালাইকা দ্রুত পুণে থেকে মুম্বাই চলে আসেন। তার কিছুক্ষণের মধ্যেই মালাইকার পাশে দাঁড়াতে ঘটনাস্থলে হাজির হন অভিনেত্রী তথা মডেলের প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুর। 

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে টানা ছবছর সম্পর্কে ছিলেন মালাইকা। ২০২৪-এর মে মাসে সেই সম্পর্কে ইতি টানেন দুজন।

মালাইকার এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছিলেন, বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে ভালো সম্পর্ক বজায় রাখেন তারা। যদিও তা নিয়ে কেউই কখনও সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। জুন মাসে অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি দেখেই তাদের অনুরাগীরা নিশ্চিত হন। এরপরে একই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও পরস্পরের সঙ্গে কথা বলেননি। কিন্তু বুধবার প্রাক্তন প্রেমিকার পরিবারে অঘটন শুনেই তার বাড়িতে ছুটে আসেন অর্জুন।

এদিকে, মালাইকার মা পুলিশকে জানিয়েছেন, অনিল আরোরার কোনও শারীরিক অসুস্থতা ছিল না।

মালাইকার এমন পারিবারিক দুর্যোগে অভিনেত্রীর বাসায় হন্তদন্ত হয়ে প্রবেশ করতে দেখা গেছে অর্জুন কাপুরকে। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন মালাইকার ছেলে আরহান খান, তাঁর সাবেক স্বামী আরবাজ খানের ভাই সোহেল খান ও আরও অনেকে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন মালাইকা | বলিউড অভিনেত্রী | অর্জুন কাপুর