বিনোদন

ইব্রাহিম আমার রাতের ঘুম কেড়েছে: আলিয়া

বিনোদন প্রতিবেদন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। ব্যক্তিজীবনে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে সুখে সংসার করছেন। বর্তমানে রাহা নামের এক কন্যা সন্তানের বাবা-মা এই দম্পতি। তবে এবার আলিয়া জানালেন, সাইফ আলী খানের বড়ছেলে ইব্রাহিম আলী খান নাকি অভিনেত্রীর রাতের ঘুম কেড়েছেন!

জনপ্রিয় টক শো কফি উইথ করণ-এর একটি পর্বে অতিথি হিসেবে অংশ নেন আলিয়া। সেই সাক্ষাৎকারে আলিয়া জানান, গাঙ্গুবাইয়ের চরিত্রের জন্য অনেকের থেকে অনেক প্রশংসা পেয়েছি। কিন্তু সবচেয়ে মিষ্টি প্রশংসা পেয়েছি ইব্রাহিম আলি খানের থেকে। মেসেজ করে সে লেখে, আমার অভিনয় তার খুব ভাল লেগেছে। যাকে সে রোজ দেখে, তার থেকেই অনেক কিছু শিখতে পেরেছে। এছাড়াও গাঙ্গুবাইয়ের চরিত্রটি নাকি তার মনের জোর বাড়িয়ে দিয়েছে। আমার অভিনয়ের আরও অনেক প্রশংসা জানিয়েছিল ইব্রাহিম। ওর এই প্রতিক্রিয়ায় আমার রাতের ঘুম উড়ে গিয়েছিল।

এর আগে রকি অউর রানি কী প্রেম কাহানি ছবিতে সহ পরিচালক হিসাবে‌ কাজ করেছেন ইব্রাহিম। ওই ছবির সেট থেকেই আলিয়া ভাট ও রণবীর‌ সিং-এর সঙ্গে দারুণ বন্ধুত্ব জমে উঠেছিল এই তারকা সন্তানের।

সামনেই মুক্তির অপেক্ষায় রয়েছে কায়োজি ইরানি পরিচালিত সিনেমা সরজমিন। এই ছবিতে প্রথমবার ইব্রাহিম আলি খানকে বড়পর্দায় দেখা যাবে। অন্যদিকে, ‘জিগরা’ ছবি নিয়ে হাজির হচ্ছেন আলিয়া ভাট।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন আলিয়া | রণবীর | অভিনেত্রী | সিনেমা