দেশজুড়ে

ভোলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ শিশু

বায়ান্ন প্রতিবেদন

ভোলার চরফ্যাসনে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মিয়াজানপুর গ্রামের সর্দার চৌমুহনীতে মনজু হাওলাদারের মেয়ে মিনজু বেগম (১১) নামের শিশু নিহত হয়েছেন।  অন্যদিকে উপজেলার জিন্নাগড় ৫নং ওয়ার্ডের লতিফ মিয়ার দোকানের সামনে আবু নুরুল্লার ছেলে মো. হামিম অটোরিকশার চাপায় নিহত হয়েছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ ঘটনাস্থল দুটি পরিদর্শন করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত মিনজুর মা লিলু বেগম জানান, শিশু মিনজু বেগম চর মানিকা ইউনিয়নে তার নানা বাড়ি থেকে একটি মাদ্রাসায় পড়াশোনা করতো।  শনিবার মেয়েকে নিয়ে অটোরিকশায় ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তার বাবার বাড়িতে ফিরছিলেন তিনি।  সর্দার চৌমুহনীতে এলে পিছন থেকে একটি দ্রুতগতির অটোরিকশাকে সাইড দিতে গিয়ে তাদের অটোরিকশাটি উল্টে যায়। এ সময় মিনজু ওই রিকশার নিচে চাপা পড়ে মাথায় আঘাত পায়।  পরে তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রতক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানিয়েছে, ভোলায় দুলারহাট সড়কের জিন্নাড়র ৫নম্বর ওয়ার্ডের  লতিফ মিয়ার দোকান এলাকায় সড়ক পরাপারের সময় শিশু হামিমকে দ্রুতগতির একটি অটোরিকশা চাপা দেয়।  এতে শিশুটি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।  স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন দুর্ঘটনা | ভোলা | নিহত ২ শিশু