বিনোদন

যে কারণে এখন বিয়ে বাড়িতে নাচেন না শাহরুখ!

বিনোদন প্রতিবেদন

প্রায়ই ধনী পরিবারের অভিজাত বিয়ের অনুষ্ঠানে নাচ-গান করেন বলিউড তারকারা। কখনও কয়েক মিনিটের জন্য, কখনও ঘণ্টার পর ঘণ্টা চলে নাচের অনুষ্ঠান। সময় যত বাড়ে টাকার অঙ্কও তত বাড়তে থাকে। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার, রণবীর সিংয়ের মতো প্রথম সারির তারকারা নাচেন বিভিন্ন বিয়ে বাড়িতে।

ভারতের অন্যতম ধনী শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ খান। সেখানে প্রায় ৪ কোটি টাকা পেয়েছিলেন তিনি। ২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামী ব্যক্তির বিয়ের অনুষ্ঠানে নেচে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। সম্প্রতি অনন্ত-রাধিকার বিয়ের আগের এই উদ্‌যাপনে নাচের তালে কোমর দোলাতে দেখা গিয়েছিল তাঁকে। সেই জন্যও নাকি শাহরুখ প্রায় ২ থেকে ৩ কোটি টাকা নিয়েছেন আম্বানীদের থেকে। বিয়ে বাড়িতে নেচে যে তারকা একসময় ২০০ কোটি রোজগার করেছিলেন, তিনিই এখন আর নাচেন না বিয়ের অনুষ্ঠানে।

গেল বছর পর পর তিনটে হিট ছবি দিয়েছেন শাহরুখ। বক্স অফিসে এক সময়ের ব্যর্থতা যেন ঢেকে দিয়েছে ২০২৩এর হিট তালিকা। তার মাঝে খান পরিবারের উপর দিয়ে বয়ে গেছে ঝড়। মাদক-কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। তার র থেকেই নাকি চালচলন বদলেছেন কিং খান। সিনেমা ছাড়া খুব একটা জনসমক্ষে আসেন না।

সম্প্রতি একটি অনুষ্ঠানে করণ জোহর তাঁকে প্রশ্ন করেন, আজকাল আর বিয়ে বাড়িতে নাচতে দেখা যায় না কেন শাহরুখকে? জবাবে বলিউড বাদশা বলেন, আগে আমার জামাই সাজার বয়স ছিল এখন যা বয়স শ্বশুর ভাববে লোকে। লোকের বিয়েতে নাচাটা ভাল দেখায় না এই বয়সে।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন শাহরুখ | রণবীর | বলিউড