দেশজুড়ে

পঞ্চগড়ের মহানন্দা নদী থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি

ছবি: প্রতীকী

পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় সীমান্তবর্তী মহানন্দা নদীতে অজ্ঞাত এক ব্যাক্তির (৪৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের জায়গীরজোত কদমতলা এলাকায় মহানন্দা নদী থেকে মরদেহটি স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে তেতুঁলিয়া মডেল থানা পুলিশ।

তেঁতুলিয়া পুলিশ জানায়, মঙ্গলবার সকালে তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের জায়গীরজোত এলাকায় মহানন্দা নদীতে পাথর উত্তোলনের কাজে যাচ্ছিলেন একদল পাথর শ্রমিক। এসময় তারা নদীর চরে রক্ত দেখতে পান। পরে স্থানীয় ইউপি সদস্যকে খবর দেয়া হয়। এরপর বিজিবিকে খবর দেয়া হলে ছুটে যায় তারাও। নদীতে রক্তের পাশেই কাঁচা বালি দেখতে পান শ্রমিকেরা। পরে হাত দিয়ে বালি খুঁড়তেই একটি হাত বেরিয়ে আসে। এরপর ঘটনাস্থলে যায় তেতুঁলিয়া মডেল থানা পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে পরিচয় সনাক্তে ঠাকুরগাঁও সিআইডির বিশেষ দল আলামত সংগ্রহ করে।

তেতুঁলিয়া মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) প্রবীর কুমার রায় বলেন, নিহতের পরিচয় পাওয়া যায়নি। আমরা মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। মরদেহের ফরেনসিক প্রতিবেদন পেলে পরিচয় জানা যাবে। ময়নাতদন্তে হত্যার বিষয়ে জানা যাবে। পরে প্রশাসনের সাথে আলোচনা করে মরদেহ সৎকার বা দাফনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এম এইচ// 

এ সম্পর্কিত আরও পড়ুন পঞ্চগড় | মহানন্দা নদী | মরদেহ