বিনোদন

রণবীরের সঙ্গে ঘনিষ্টতার পর টানা তিন দিন কেঁদেছিলেন তৃপ্তি!

বিনোদন প্রতিবেদন

অ্যানিম্যাল সিনেমায় অতিরিক্ত হিংস্রতা প্রদর্শনের অভিযোগে সমালোচিত হয়েছিলেন অভিনেতা রণবীর কাপুর, খলনায়ক ববি দেওল থেকে পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গাও। ছবির হিংস্রতা ছাড়াও আরও একটি বিষয় নিয়ে আলোচনা হয়েছে। নায়ক রণবীর কাপুরের সঙ্গে তৃপ্তি দিমরির ঘনিষ্ঠ দৃশ্য।

তৃপ্তি জানিয়েছেন, অ্যানিম্যাল ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় মাত্র চারজন সেটে উপস্থিত ছিলেন। তারা ক্রমাগত সাহস জুগিয়েছেন তাকে। ছবি মুক্তির পর রণবীরের সঙ্গে তার শয্যা দৃশ্য নিয়ে রীতিমতো হইচই পড়ে যায়। তীব্র সমালোচনার মুখে পড়ে রীতিমতো কান্নাকাটি করেন অভিনেত্রী!

আসলে এই সিনেমা মুক্তির পরে রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন তৃপ্তি। তবে সাফল্য সামলানো যে সহজ নয় তা ভালোই টের পেয়েছিলেন তৃপ্তি। ক্রমাগত সমালোচনায় ভেঙে পড়েন তিনি।

এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, আমি মোটেও এই সবে অভ্যস্ত ছিলাম না। তাই অ্যানিম্যাল মুক্তির পর টানা তিন দিন কেঁদেছি। কখনওই ভাবিনি যে এমন সমালোচনার মুখোমুখি হতে হবে। লোকে খুবই খারাপ কথা বলতে শুরু করল। এই বিষয়ে যখন আমি আমার বোনের সঙ্গে কথা বলি, ও পরামর্শ দেয় এগুলোকে গ্রহণ করতে হবে। এদিকে আমি সংবেদনশীল মানুষ, কারও সঙ্গে ঝগড়া হলে নিজের খোলসের ভিতর ঢুকে পড়ি। তাই আমি ভীষণ আহত হয়েছিলাম। বুঝতে পারছিলাম না কী ভাবে কাজে মন দেব।

যদিও তৃপ্তি আরও জানান, সকলের নজরে আসায় বেশি বেশি কাজের প্রস্তাব আসতে শুরু করেছে এবং তা তিনি উপভোগ করেছেন। এছাড়া অ্যানিম্যাল এর তুলনায় বুলবুল ছবিতে ধর্ষণের দৃশ্যে অভিনয় করাটা অনেক বেশি কঠিন ছিল বলে মনে করেন এই অভিনেত্রী।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন সিনেমা | রণবীর কাপুর | তৃপ্তি দিমরি