বিনোদন

জীবন বাঁচাতে সালমানকে ক্ষমা চাওয়ার পরামর্শ!

বিনোদন ডেস্ক

ছবি: সংগৃহীত

ভারতের মুম্বাইয়ে এখন থমথমে পরিবেশ। প্রাক্তন মন্ত্রী ও এনসিপি নেতা বাবা সিদ্দিকির হত্যাকাণ্ড ঘিরে উত্তেজনা বেড়েছে বলিউডেও। সম্প্রতি মুম্বাই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে এই হত্যার সম্পর্ক পেয়েছে পুলিশ। এই পরই বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির নিরাপত্তা বাড়ানো হয়েছে।

প্রায় দুই যুগ আগে ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সালমানের জড়িত থাকার কারণে বিষ্ণোই সম্প্রদায় ক্ষুব্ধ হয়ে আছে দীর্ঘদিন ধরে। ধারণা করা হচ্ছে, সিদ্দিকির সঙ্গে সালমানের ঘনিষ্ঠ সম্পর্কের কারণেই তাকে নিশানা বানিয়েছে বিষ্ণোই গ্যাং। এরই মধ্যে, এমপি হরনাথ সিং যাদব সামাজিক মাধ্যমে সালমানকে পরামর্শ দিয়েছেন, বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চেয়ে তাদের ভাবাবেগকে সম্মান জানানো উচিত।

শনিবার (১২ অক্টোবর) রাতে ঘটে বাবা সিদ্দিকির হত্যাকাণ্ড। বান্দ্রায়, তার ছেলের অফিসের সামনেই তিন রাউন্ড গুলিতে ঘটনাস্থলে নিহত হন বাবা সিদ্দিকি। এর পরপরই সালমানের সুরক্ষাও বাড়ানো হয়েছে। এদিকে গুঞ্জন রয়েছে, সিদ্দিকির পর এবার কমেডিয়ান মুনওয়ার ফারুকি বিষ্ণোই গ্যাংয়ের পরবর্তী নিশানা হতে পারেন, যার জন্য তাঁর সুরক্ষা আরও জোরদার করা হয়েছে।

এই ঘটনার পর সালমান খানের বন্ধু, ভক্ত এবং সমালোচকরা মিলিত হয়ে পরামর্শ দিচ্ছেন যে, তার জন্য এটি ক্ষমা চাওয়ার উপযুক্ত সময় হতে পারে। এমপি যাদবের মতে, দেশের জনপ্রিয় অভিনেতা হিসেবে সালমানের উচিত ঐতিহ্য ও সংস্কৃতির প্রতি শ্রদ্ধা জানানো এবং একটি ক্ষুব্ধ সম্প্রদায়ের আবেগকে সম্মান জানানো।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন সালমান খান | বলিউড সুপারস্টার | মুম্বাই