বিনোদন

বিয়ের ১২ বছর পর মা হতে চলেছেন বলিউড ডিভা রাধিকা

বায়ান্ন বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে ছবি: সংগৃহীত

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে৷ বিয়ের এক যুগ পর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন ৩৯ বছরের এই বলিতারকা। স্থানীয় সময় বুধবার(১৬ অক্টোবর) বিএফআই লন্ডন চলচ্চিত্র উৎসবে 'সিস্টার মিডনাইট' সিনেমার প্রদর্শনীতে অংশ নেওয়ার সময় বিষয়টি পরিষ্কার হয়ে যায়।

এদিন বিএফআই লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে বেবিবাম্প নিয়ে হাজির হন এই বলিউড ডিভা। এতে রীতিমতো হতবাক হয়ে যান অনুরাগীরা। ব্রিটিশ সুরকার বেনেডিক্ট টেলরের সঙ্গে ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাধিকা আপ্তে ৷

রাধিকা এখন তার জীবনের এই স্পেশ্যাল সময়কে উপভোগ করছেন। খুশি মনে জানালেন, খুব শিগগিরই মা হতে চলেছেন। তবে এত দিন এ বিষয়ে ঘুণাক্ষরেও টের পেতে দেননি তিনি। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রথমে গোপন রেখেছিলেন রাধিকা। বেবি বাম্প প্রকাশ্যে এনে তিনি সবাইকে চমকে দিয়েছেন। লন্ডন চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে কালো রঙের অফ-শোল্ডার বডিকন পোশাক পরে এসেছিলেন রাধিকা। তার এই পোশাকে বেবি বাম্প স্পষ্ট ছিল।

বিএফআই লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালের  অনেক ছবিই অভিনেত্রী শেয়ার করেছেন তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। তাতে দেখা যাচ্ছে, রাধিকার পরনে রয়েছে কালো অফ শোল্ডার মিডি ড্রেস, চুলে পরিপাটি করে খোঁপা বাঁধা। কানে সোনালি রংয়ের ছোট্ট দু'টি দুল ৷ ঠোঁটে গাঢ় লিপস্টিক ৷ সঙ্গে মানানসই জুতো।

স্পষ্ট বোঝা যাাচ্ছিলো তাঁর বেবি বাম্প। পোস্টের নীচে অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিছেন অনুরাগীরা। 'ব্ল্যাক লেডি'কে লাগছে অসাধারণও ৷ ছবির ক্যাপশন দিয়েছেন, 'সিস্টার মিডনাইট ইউকে প্রিমিয়ার #lff2024'।

প্রসঙ্গত, অন্তহীন ছবির মাধ্যমে তিনি হয়ে উঠেছিলেন আম-বাঙালির ঘরের লোক। অভিনয়টা চুটিয়ে করেন তিনি।  প্রচারের আলো থেকে বরাবরই তিনি নিজেকে দূরে সরিয়ে রাখেন।বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে বলি ডিভার।

ক্যারিয়ারের শুরেুতেই ব্রিটিশ সংগীত পরিচালক বেনেডিক্ট টেলরের সঙ্গে দেখা হয়েছিল রাধিকার। এরপর থেকেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১১ সাল  থেকে টেলরের সঙ্গে  লন্ডনে লিভ করতে শুরু করেন। পরের বছরই ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারেন টেলর-রাধিকা।  বিয়ের ১২ বছর পর এলো মা হওয়ার সুখবর।

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন রাধিকা আপ্তে | বলিউড