বিনোদন

১৮ বছর পর ফিরছে ‘মুন্না ভাই এমবিবিএস' এর ৩য় পর্ব

বিনোদন ডেস্ক

ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমামুন্না ভাই এমবিবিএস’। যার প্রথম দুটি পর্ব ব্যাপক সাফল্য পেয়েছিল।  এবার ১৮ বছর পর সেই সিনেমার তৃতীয় পর্ব আসছে।

পরিচালক রাজকুমার হিরানি সম্প্রতি জানিয়েছেন, সিনেমাটির চিত্রনাট্যের কাজ চলছে। মুন্না ভাই ফ্র্যাঞ্চাইজির জন্য পাঁচটি ভিন্ন চিত্রনাট্য নিয়ে কাজ করেছেন তিনি।  তবে এখনও সবগুলো কাজ অসম্পূর্ণ।  

তার কথা অনুযায়ী, শেষ ছয় মাস ধরে এই প্রজেক্টের জন্য একটি স্ক্রিপ্ট নিয়ে তিনি কাজ করছেন, আর এটিই এখন তার প্রধান কাজ

হিরানি জানান, "সবগুলো চিত্রনাট্যই অর্ধেক শেষ করেছি। নতুন গল্পকে আগের চেয়ে আরও ভালো করার চেষ্টা করছি। মুন্না ভাইকে নিয়ে এখন আমার মাথায় একটি ইউনিক আইডিয়া এসেছে, যা দর্শকদের নতুন কিছু দেবে।"

অভিনেতা সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি তাদের প্রিয় চরিত্র মুন্না এবং সার্কিটকে নিয়ে আবার পর্দায় আসার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তারা জানিয়েছেন, দর্শকদের মুখে হাসি ফোটাতে মুখিয়ে আছেন

এর আগে ২০০৩ সালে মুক্তি পায়মুন্না ভাই এমবিবিএস’, আর ২০০৬ সালে আসেলাগে রাহো মুন্না ভাই’।  দুই সিনেমাই বলিউডে নতুন মাইলফলক তৈরি করে।  তৃতীয় পর্ব জন্য ‘মুন্না ভাই চলে আমেরিকা’ নামে একটি পরিকল্পনা থাকলেও সঞ্জয় দত্তের ব্যক্তিগত কারণে সেটি বাতিল হয়।  তবে এবার, ১৮ বছর পর সেই তৃতীয় পর্ব আসার অপেক্ষায় দর্শকরা

জেডএস/