আর্কাইভ থেকে ঢালিউড

অপেক্ষায় আঁচল

অপেক্ষায় আঁচল

ঢাকাই সিনেমার প্রগতিশীল চিত্রনায়িকা আঁচল আঁখি। ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পী চৌধুরী, আরিফিন শুভসহ একাধিক নায়কের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেছে তাকে। টানা একের পর এক হিট সিনেমাও উপহার দিয়েছেন তিনি। বাণিজ্যিক সিনেমার এই জনপ্রিয় নায়িকা বিরতি কাটিয়ে গত বছর আবারও সরব হয়েছেন। ফিরেই একাধিক নতুন খবর দিয়ে চমকে দেন ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির সাড়া জাগানো এই নায়িকা।

সম্প্রতি তিনি শেষ করেছেন ‘কাজের ছেলে’ ডাবিংয়ের কাজ। আঁচল দিন দিন নানান ধরনের চরিত্রের মধ্য দিয়ে কেবলই শাণিত হচ্ছেন। এই গ্ল্যামার কন্যা এখন সেই শাণিত পথেই এগিয়ে যেতে চান। গল্প প্রধান সিনেমায় নিত্য নতুন চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে মেলে ধরতে মুখিয়ে আছেন তিনি। কাজের সংখ্যা না বাড়িয়ে মানে বিশ্বাসী এই অভিনেত্রী।

লকডাউনের কারণে ঘরবন্দি আঁচল। নতুন স্বাভাবিক পরিস্থিতিতে কাজে ফিরবেন তিনি। অপেক্ষায় আছেন সুদিনের। সবাইকে সচেতন থাকার অনুরোধ করে আঁচল বলেন, ‘ক্রমেই করোনা ভয়াবহ রূপ নিচ্ছে। সবাই সচেতন থাকবেন, স্বাস্থ্যবিধি মেনে চলবেন। আমাদের ইন্ডাস্ট্রি যখন ঘুরে দাঁড়ানোর প্রত্যায় নিয়ে নতুনভাবে কাজ শুরু করেছে ঠিক এই সময় করোনার দ্বিতীয় ঢেউ সব হিসেব পাল্টে দেয়।’

আশাবাদ ব্যক্ত করে আঁচল বলেন, ‘হতাশ হওয়ার কিছু নেই। জানি সবারই সাময়িক সমস্যা হচ্ছে কিন্তু কিছু করার নেই। প্রার্থনা করি অচিরেই এই মহামরি থেকে মুক্তি পাওয়ার। সকল হতাশা কাটিয়ে নতুন ভোরের অপেক্ষায় আমরা। আবারও ঘুরে দাঁড়াবে সিনেমা ইন্ডাস্ট্রি। আমার বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এগুলো মুক্তি পেলে আশা নয় বিশ্বাস দর্শকরা আমাকে পছন্দ করবে। কারণ প্রতিটি কাজই খুব সময় ও সুন্দরভাবে করার চেষ্টা করেছি। পর্দায় সবাই নতুন এক আঁচলকে খুঁজে পাবে।’

আঁচল অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘চিৎকার’, ‘আয়না’, ‘কর্পোরেট’, ‘কাজের ছেলে’, ‘যমজ ভুতের গল্প’ ও ‘রাগী’ সিনেমাগুলো। নির্মাণাধীন রয়েছে ‘চাঁদনী’ ও ‘এক পশলা বৃষ্টি’। এ ছাড়াও হাতে রয়েছে নতুন কয়েকটি সিনেমার কাজ। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে নতুন সিনেমার কাজ শুরু করবেন আঁচল।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন অপেক্ষায় | আঁচল