আর্কাইভ থেকে অপরাধ

ভয়ঙ্কর মাদক এলএসডিসহ ৫ জন গ্রেপ্তার

ভয়ঙ্কর মাদক এলএসডিসহ ৫ জন গ্রেপ্তার

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ভয়ঙ্কর মাদক এলএসডিসহ (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) পাঁচ জনকে গ্রেপ্তার করেছে ডিএমপির মতিঝিল বিভাগের খিলগাঁও থানা পুলিশ।

রোববার বিকেলে মতিঝিল জোনের ডিসি মো. আ. আহাদ তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এর আগে রাজধানী থেকে এলএসডি মাদক উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

তিন শিক্ষার্থী হলেন সাদমান সাকিব রুপল (২৫), অসহাব ওয়াদুদ তূর্য (২২) ও আদিব আশরাফ (২৩)। তারা বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসনে (বিবিএ) পড়েন।

এলএসডি বেচাকেনায় জড়িত থাকার অভিযোগে গত বুধবার রাতে রাজধানীর ধানমন্ডি ও লালমাটিয়া থেকে তিনজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। তাদের হেফাজত থেকে ২০০ ব্লট এলএসডি উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ১৫ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাফিজুরকে কার্জন হল এলাকায় তার তিন বন্ধু এলএসডি সেবন করান। এর প্রতিক্রিয়া শুরু হলে তিনি সেখান থেকে বেরিয়ে যান। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এক ডাব বিক্রেতার ভ্যানে রাখা দা নিয়ে তিনি নিজের গলায় আঘাত করেন। তিনি পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর থেকেই এলএসডির বিষয়টি আলোচনায় আসে। 

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন ভয়ঙ্কর | মাদক | এলএসডিসহ | ৫ | জন | গ্রেপ্তার