আর্কাইভ থেকে ক্রিকেট

সংবাদ সম্মেলনে আসছেন সাকিব (ভিডিও)

সংবাদ সম্মেলনে আসছেন সাকিব (ভিডিও)

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ এবং ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বিষয়টি মেনে নিলেও সাকিবের বিপক্ষে আনিত শাস্তি মওকুফের আবেদন করেছে মোহামেডান। এবার তারা বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন ডেকেছে।

রাজধানীর মতিঝিলস্থ মোহামেডানের ক্লাব প্যাভেলিয়নে অনুষ্ঠিত হবে। 

রোববার (১৩ জুন) মোহামেডানের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং আবাহনী লিমিটেডের মধ্যকার ম্যাচে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনায় দলের অধিনায়ক ও বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের বিরুদ্ধে আনীত শাস্তি ও জরিমানা নিয়ে ক্লাব ও সাকিব নিজস্ব মতামত প্রদান করবেন।’

শাকিব নিয়ে তথ্য চিত্র দেখুন...

 

তবে বিজ্ঞপ্তিতে সুনির্দিষ্টভাবে উল্লেখ করা হয়নি যে, সাকিব আল হাসান স্বশরীরে উপস্থিত থাকবেন নাকি ভার্চুয়ালভাবে উপস্থিত থাকবেন। কারণ, করোনা পরিস্থিতি মাঝে বায়ো-বাবলের বিষয় রয়েছে। যদিও নিষেধাজ্ঞার পর সাকিব বায়ো-বাবলের মধ্যেই রয়েছেন কি-না তা জানা যায়নি।

শুক্রবার (১১ জুন) মিরপুরে ডিপিএলের সপ্তম রাইন্ডের ম্যাচে মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বি মোহামেডান এবং আবাহনী। ওই ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে মেনে নিতে না পেরে মেজাজ হারিয়ে মাঠেই অশোভন আচরণ করেন সাকিব আল হাসান।

প্রথমবার নিজের বলে এলবিডব্লিউ-এর আবেদনে প্রত্যাখ্যান হবে উইকেটে লাথি মারেন। তার পরের ওভারেই বৃষ্টির কারণে আম্পায়ার খেলা বন্ধ করলে দূর থেকে তেড়ে গিয়ে উইকেট তুলে ছুড়ে মারেন সাকিব। মাঠের মাঝে সাকিবের এমন কাণ্ডে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ এবং ৫ লাখ টাকা জরিমানা কারা হয়।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন সংবাদ | সম্মেলনে | আসছেন | সাকিব | ভিডিও