আর্কাইভ থেকে আওয়ামী লীগ

কাদের মির্জার গাড়িবহরে হামলা

কাদের মির্জার গাড়িবহরে হামলা

নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এতে বসুরহাট ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সেলিম (৫০) আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) শপথ নেয়ার জন্য চট্টগ্রাম যাওয়ার পথে ভোর সাড়ে ৬টায় দাগনভুঞা জিরো পয়েন্টে দুর্বৃত্তরা তার গাড়িবহরে হামলা করে বলে অভিযোগ করেছেন আবদুল কাদের মির্জা।

তিনি জানান, ‘বৃহস্পতিবার ভোরে চট্টগ্রামে যাওয়ার পথে দাগনভূঞার জিরো পয়েন্টে একদল সংঘবদ্ধ দুর্বৃত্ত আমার গাড়িতে হামলা করে। সামনে একটি ট্রাক থাকায় আমার গাড়িটি পার হয়ে আসলেও পেছনের গাড়িতে দুর্বৃত্তরা ইট-পাটকেল লাঠিসোটা নিয়ে হামলা করে এবং ডিম ছোঁড়ে। এতে গাড়ির ব্যাপক ক্ষতি হয়। হামলায় বসুরহাটের বিশিষ্ট ব্যবসায়ী ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সেলিম আহত হন’।

কাদের মির্জা আরও জানান, ‘দুর্বৃত্তরা আমাকে হত্যা করার উদ্দেশ্যে এ হামলা করেছে বলে আমি মনে করি। তবে তারা যতই হামলা করুক আমি সত্য কথা বলা থেকে নিবৃত্ত হবো না। আল্লাহর দয়ায় যদি সহি সালামতে শপথ নিতে পারি, তবে আইনি পদক্ষেপ নেব’।

দাগনভূঞা থানার ওসি মো. ইমতিয়াজ আহমদ জানান, ঘটনার মৌখিক অভিযোগ পেয়েছি। সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শুভ মাহফুজ

এ সম্পর্কিত আরও পড়ুন কাদের | মির্জার | গাড়িবহরে | হামলা