আর্কাইভ থেকে লাইফস্টাইল

যে ভুলগুলোয় চলে যায় গার্লফ্রেন্ড...

যে ভুলগুলোয় চলে যায় গার্লফ্রেন্ড...
প্রতি মুহূর্তে আমাদের সঙ্গে যা ঘটে তার পিছেনে কিছু না কিছু কারণ থাকেই। যা নির্ভর করে আমাদের কথা,অভ্যাস কিংবা ব্যবহারের উপর। একটি সম্পর্ক ভাঙা, গড়া এবং ‍টিকে থাকার পিছনে এই তিনটি বিষয় অন্যতম। ছেলেরা প্রায়শই সম্পর্কের ক্ষেত্রে এমন কিছু ভুল করে, যার কারণে ভেঙে যায় তাদের সম্পর্কগুলো। সম্পর্ক শেষ হওয়ার পরও তারা এ বিষয়গুলো বুঝতে পারে না। কারণ ছেলেদের এমন কিছু অভ্যাস থাকে যা মেয়েরা পছন্দ করে না এবং সেকারণে তারা দূরে চলে যায়। চলুন জেনে নেই যে কারণগুলোতে ছেলেদের গার্লফ্রেন্ডরা তাদের সাথে থাকতে চায় না । পরবর্তীতে হয়ে যায় ব্রেক আপ। ভালবাসার মানুষটিকে হারানোর ক্ষেত্রে ছেলেদের যে ভুলগুলো করা উচিত নয়-

নিরাপত্তাহীনতার অনুভূতি

গার্লফ্রেন্ড
গার্লফ্রেন্ড
ভালবাসা খারাপ কিছু নয়। কিন্তু প্রেমে পাগল হওয়া ঠিক নয়। কিছু ছেলে তাদের গার্লফ্রেন্ড সম্পর্কে নিরাপত্তাহীন বোধ করে। মেয়েরা তার অন্য কোনো বন্ধুর সাথে কথা বললে; সম্পর্কে নিরাপত্তাহীন বোধ করা, তার পছন্দের পোশাক পরতে নিষেধাজ্ঞার মতো বিষয়গুলি পছন্দ করে না। যার কারণে গার্লফ্রেন্ড দূরত্ব বজায় রাখতে শুরু করে। আপনিও যদি এ কাজটি করে থাকেন, আজ থেকেই এই অভ্যাস পরিবর্তন করুন।

অন্য মেয়েদের সাথে বেশি কথা বলা

গার্লফ্রেন্ড
গার্লফ্রেন্ড
বয়ফ্রেন্ড অন্য কোন মেয়ের সঙ্গে বেশি কথা বলুক- এটা কোন মেয়েই পছন্দ করে না। এমন পরিস্থিতিতে আপনি যদি অন্য মেয়ে বন্ধুদের সঙ্গে বেশি আড্ডা দেন তবে আপনার গার্লফ্রেন্ডের খারাপ লাগতে পারে। যার কারণে সেও আপনার থেকে দূরত্ব বজায় রাখতে পারে।

বিশ্বাসের অভাব

গার্লফ্রেন্ড
গার্লফ্রেন্ড
যে কোন সম্পর্কের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল বিশ্বাস। এটা ছাড়া যে কোনো সম্পর্কের ভিত দুর্বল হয়ে পড়ে। অনেক সময় সম্পর্ক দ্রুত তৈরি হয় কিন্তু পাশের মানুষটির মধ্যে বিশ্বাস থাকে না, যার কারণে প্রায়ই ঝগড়া হয়। ফলাফল ভেঙে যায় সম্পর্ক। অন্যদিকে, যে ছেলেরা অকারণে তাদের গার্লফ্রেন্ডকে সন্দেহ করে, গার্লফ্রেন্ড তাদের কারণে তাদের ছেড়ে চলে যায়, এর কারণ হল মেয়েরা সেই ছেলেদের থেকে দূরত্ব বজায় রাখে যারা তাদের ছোটখাটো বিষয়ে সন্দেহ করে।

এ সম্পর্কিত আরও পড়ুন ভুলগুলোয় | চলে | যায় | গার্লফ্রেন্ড