আর্কাইভ থেকে বলিউড

বাড়ির পথে নাসিরুদ্দিন শাহ

বাড়ির পথে নাসিরুদ্দিন শাহ

বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহকে বলা হয় অভিনয়ের প্রিন্সিপাল। ১৭ তে তিনি যেমন ছিলেন ৭০-এ ঠিক তেমনই আছেন। অভিনয় করে যাচ্ছেন একের পর এক জনপ্রিয় ও গল্পনির্ভর সিনেমায়। তাই তো তার অসুস্থতার কথা শুনে ভক্তদের হৃদয়ে কম্পন ধরে গিয়েছিল। ভক্তদের দোয়া ও ভালোবাসায় তিনি এখন কেমন আছেন তার পরিবারের পক্ষ থেকে ভারতীয় গণমাধ্যমে জানানো হয়েছে। 

নাসিরুদ্দিন শাহর পরিবারের পক্ষ থেকে সোমবার (৫ জুলাই) তার সুস্থতার কথা জানানো হয়। আগের থেকে বর্তমানে তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। হাসপাতাল থেকেও তাকে ডিসচার্জ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ দিকে নাসিরুদ্দিন শাহর তত্ত্বাবধানে থাকা চিকিৎসকেরা ভারতীয় গণমাধ্যমকে জানান, তার ফুসফুসে এখনও সামান্য সমস্যা রয়েছে। তবে তাতে চিন্তার কোনো কারণ নেই। শিগগিরই তিনি পূর্ণাঙ্গ সুস্থ হয়ে উঠবেন।

এ দিকে গুণী এই অভিনেতার স্ত্রী রত্না পাঠক গণমাধ্যমকে জানান, ফুসফুসে তার সাদা সুতার মতো একটি প্যাঁচ দেখা গেছে। প্রাথমিকভাবে যা নিউমোনিয়া বলে সন্দেহ করেছেন চিকিত্‍সকেরা, সেটা ফুসফুসের একেবারে এক কোনায় হওয়ায় ঝুঁকি কিছুটা কম। আর সেজন্যই তাকে ছুটি দেয়া হচ্ছে হাসপাতাল থেকে। দুই ছেলে ও এক মেয়েসহ স্বামী নাসিরুদ্দিনের সর্বোচ্চ খেয়াল রাখছেন বলেও জানিয়েছেন রত্না।

প্রসঙ্গত, ৭০ বছর বয়সী নাসিরুদ্দিন শাহকে গত বুধবার (৩০ জুন) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মহামারি করোনার ঝুঁকি থাকলেও তিনি এতে সংক্রমিত হননি। তাই স্বস্তি নিয়েই বাড়ি ফিরছেন এই বরেণ্য অভিনেতা।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন বাড়ির | পথে | নাসিরুদ্দিন | শাহ