আর্কাইভ থেকে দেশজুড়ে

বেলাবতে দেয়াল চাপায় শিশুর মৃত্যু, আহত ৪

বেলাবতে দেয়াল চাপায় শিশুর মৃত্যু, আহত ৪

নরসিংদীর বেলাবতে মাটির ঘরের দেয়ালের নিচে পড়ে ফারজানা (৭) নামে এক শিশু মারা গেছে।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেল ৬ টায় দিকে উপজেলার বাজনাব সৈয়দপাঁড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফারজানা উপজেলার বাজনাব ইউনিয়নের বাজনাব সৈয়দপাঁড়া গ্রামের মোঃ কানন খন্দকারের মেয়ে।

এসময় আহত হয় কাননের বড় ভাই রবিন খন্দকারের ৬ মাস বয়সি কন্যা সন্তান তানহা, রবিন খন্দকারের স্ত্রী নুরজাহান বেগম (২২), কাননের দুই প্রতিবন্ধী বোন হালিমা (৮) ও অলিভা বেগম (১৪)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত শিশুর পিতা কানন খন্দকারের ঘরের সাথে স্থানীয় রহিম ভূইয়ার ছেলে আকরাম মাষ্টারের মাটির ঘর রয়েছে। ঘটনার সময় আকরাম মাষ্টারের মাটির ঘরটি তারই ভাই চাঁন মিয়া শ্রমিক দিয়ে ভাঙ্গার সময় মাটির ঘরের দেয়াল আকরাম মাষ্টারের ঘরের ঘা ঘেঁষে থাকা কানন খন্দকারের টিনের ঘরের উপর পড়ে যায়।

এসময় ঘরে থাকা কানন খন্দকারের শিশু সন্তান ফারজানা নিহত হয় ও রবিন খন্দকারের স্ত্রী নুরজাহান, শিশু সন্তান তানহা ও কানন খন্দকারের দুই প্রতিবন্ধী বোন হালিমা ও অলিভা গুরুতর আহত হন।

গুরুতর আহতদের প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ভাগলপুর জহিুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর আহতদের অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

বেলাব থানার সহকারী পরিদর্শক মোঃ বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান।

তিনি বলেন, ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথমিক সুরাতহাল রিপোর্ট তৈরি করেছি। ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হবে শিশুটির মরদেহ।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন বেলাবতে | দেয়াল | চাপায় | শিশুর | মৃত্যু | আহত | ৪