আর্কাইভ থেকে ফুটবল

বোমা আতঙ্কে বদলে গেল মেসির বিমান যাত্রা

বোমা আতঙ্কে বদলে গেল মেসির বিমান যাত্রা

২৮ বছরের শিরোপা খরা কাটিয়ে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা জিতিয়েছেন লিওনেল মেসি। তবে এমন অর্জনের রেশ যেতে না যেতেই অদ্ভুত পরিস্থিতির শিকার হতে হয়েছে এই ফুটবল তারকাকে। দেশের হয়ে দায়িত্ব পালনের পর অবকাশ যাপনের জন্য স্পেনের উদ্দেশ্যে রওনা হচ্ছিলেন মেসি। কিন্তু বিমানে ওঠার ঘন্টাখানেক আগে বিমানবন্দরে সৃষ্টি হয় বোমা আতঙ্ক।
 
মেসির বিমান ধরার কয়েক ঘণ্টা আগে এক ব্যক্তি দাবি করেন, বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে। তৎক্ষণাৎ বিমানবন্দর খালি করে দেওয়া হয়। বাতিল করে দেওয়া হয় একাধিক বিমান। এক ঘণ্টার মধ্যে যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে, তবে আদৌ বোমা ছিল কি না সেই বিষয় স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

রোজারিও বিমানবন্দরের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, ‘সকাল ১১টা ৫০ মিনিট নাগাদ বোমা আতঙ্কের কারণে বিমানবন্দরে জরুরি অবস্থা চালু করা হয়। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে খালি করে দেওয়া হয় বিমানবন্দর।’

বোমা আতঙ্কের কারণে ছুটির পরিকল্পনায় কিছু সময়ের ব্যঘাত ঘটে। তবে পরে বাবার সঙ্গে নিজের বিমানে করে স্পেনে রওনা হন মেসি। মেসি কি ছুটি কাটাতে যাচ্ছেন, নাকি বার্সেলোনায় নিজের চুক্তি নিয়ে কথা বলতে যাচ্ছেন- তা নিয়ে প্রশ্ন থাকতেই পারে। কারণ মেসিকে তাঁর বাবার সঙ্গে বিমানে উঠতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, প্রাক মৌসুমের ম্যাচে অংশ নিতেই আগেভাগে স্পেনের উদ্দেশ্য মেসির এই যাত্রা।  

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন বোমা | আতঙ্কে | বদলে | মেসির | বিমান | যাত্রা