আর্কাইভ থেকে বাংলাদেশ

কক্সবাজারে স্কুলছাত্রীকে ধর্ষণ: প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

কক্সবাজারে স্কুলছাত্রীকে ধর্ষণ: প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

কক্সবাজার শহরে কলাতলীর হোটেল-মোটেল জোনে আবাসিক হোটেলে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে দুই দিন জিম্মি রেখে ধর্ষণের মামলায় অভিযুক্ত মূলহোতা আশিকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব।

সোমবার রাত ও মঙ্গলবার সকালে পৃথক অভিযান চালিয়ে পুলিশ ও র‌্যাব তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল গীয়াস জানিয়েছেন, কক্সবাজার শহরে স্কুল শিক্ষার্থীকে আটকে রেখে ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তারা হলেন- মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের মো. কামরুল ও ছাত্রীটিকে জিম্মি রাখা মমস্ গেস্ট হাউজের ম্যানেজার মোহাম্মদ শাহীন।

এদিকে, র‌্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম জানিয়েছেন, হোটেলে স্কুল শিক্ষার্থীকে জিম্মি করে ধর্ষণের মূলহোতা আশিককে চট্টগ্রামের আনোয়ারা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বাড়িতে ফেরার সময় মো. আশিকসহ ৩/৪ জন যুবক জোর করে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে তাকে (ভুক্তভোগী ছাত্রী) শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অবস্থিত মমস্ গেস্ট হাউজে নিয়ে যায়। ওই স্কুলছাত্রীকে হোটেলটিতে জিম্মি রেখে একাধিকবার ধর্ষণ করা হয়েছে।

এ ঘটনায় গত ১৮ ডিসেম্বর ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪ জনসহ নয়জনকে আসামি করে মামলা করেন।

মামলা দায়েরের পর আসামিরা বাদীর পরিবারকে হুমকি দিতে থাকে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন কক্সবাজারে | স্কুলছাত্রীকে | ধর্ষণ | প্রধান | আসামিসহ | গ্রেপ্তার | ৩