আর্কাইভ থেকে বিনোদন

মঞ্চে গানে মাতাচ্ছেন প্রিয়াঙ্কার স্বামী, যে কাণ্ড ঘটালেন ভক্ত

মঞ্চে গানে মাতাচ্ছেন প্রিয়াঙ্কার স্বামী, যে কাণ্ড ঘটালেন ভক্ত
গায়ক নিক জোনাস ও তার ভাই কেভিন জোনাস এবং জো জোনাসের সঙ্গে শনিবার নিউইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়ামে জোনাস ব্রাদার্সের কনসার্টে পারফর্ম করেছেন। শো থেকে বেশ কয়েকটি ছবি এবং ভিডিও ইতিমধ্যেই অনলাইনে ছড়িয়ে পড়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়া একটি ভিডিও ভক্তদের মধ্যে বেশ বিরূপ প্রতিক্রিয়া তৈরি করেছে।
নিক জোনাস
নিক জোনাস
একটি ফ্যান অ্যাকাউন্টের মাধ্যমে ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটিতে নিককে একটি নীল শার্ট এবং লাল রঙের প্যান্ট পরে গান গাইতে দেখা গিয়েছে। তিনি যখন দর্শকদের দিকে তাকান, ভিড় থেকে কেউ মঞ্চে তার দিকে একটি কালো বক্ষবন্ধনী ছুড়ে মারে, যা তার পায়ের কাছে পড়ে। গায়ক কিছুক্ষণের জন্য থমকে যান। মেঝেতে তাকালেন এবং তারপর গান গাইতে শুরু করেন। কিছুক্ষণ পর তাকে ঘটনাস্থল থেকে সরে যেতে দেখা যায়। কনসার্টে এ ধরনের ঘটনার পর, আপাতদৃষ্টিতে কোনও বিরতি ছাড়াই চলতে থাকে সবকিছু। ভিডিওটির ক্যাপশনে পোস্ট করা হয়েছে, ‘আজ রাতে নিকের কিছু ছবি, এবং আমার বিশ্বাস একজন খুব নিম্নরুচির ফ্যান তার দিকে একটি বক্ষবন্ধনী ছুড়ে দিয়েছে। ভাবছি কবে মানুষ বড় হয়ে শিল্পীদের সম্মান করবে। মানুষের দিকে জিনিস নিক্ষেপ করবেন না।’ ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত লিখেছেন, ‘তার এবং তার পরিবারের প্রতি এটা অসম্মানজনক। ভক্তদের শিখতে হবে কীভাবে শিল্পীদের সম্মান করতে হয়। যাইহোক পরিবার এবং বিশেষ করে আমাদের রানীর প্রতি ভালোবাসা।’ একটি মন্তব্যে লেখা হয়েছে, ‘এটি খুবই বিব্রতকর। নিজেকে একজন ভক্ত বলা এবং তারপরে শিল্পীর দিকে বক্ষবন্ধনী ছুড়ে দেয়া কতটা অসম্মানজনক এবং ঘৃন্য।’ এটাই প্রথম নয় যে দর্শকদের মধ্য থেকে কোনও ব্যক্তি কোনও শিল্পীর দিকে কিছু ছুড়েছে। সংগীতশিল্পীরা সারা বছর একইরকম পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। তবে সাম্প্রতিক বছরগুলিতে এ ধরনের ঘটনা বৃদ্ধি পেয়েছে।
 
View this post on Instagram
 

A post shared by Jerry x Mimi 😍 (@jerryxmimi)

সম্প্রতি, একজন ব্যক্তি তার লাস ভেগাস কনসার্টের সময় র‌্যাপার কার্ডি বি-তে তাদের পানীয় ছুড়ে ফেলেছিলেন। সেখানে শিল্পীও মাইক ছুড়ে দিয়েছিলেন ওই ভক্তের দিকে। কনসার্ট চলাকালীন মোবাইল ফোনে আঘাত পেয়ে আহত হন বেবে রেক্সা। গায়িকা কেলসি ব্যালেরিনি এক ভক্তের ছুড়ে দেয়া ব্রেসলেটে চোখে আঘাত পান। তার ইটস অল অ্যা ব্লার ট্যুরের উদ্বোধনী রাতে ড্রেকের হাতে একটি ফোনও ছুড়ে দেয়া হয়েছিল এবং লিল নাস এক্স একটি হেডলাইন শো চলাকালীন তাকে যৌন খেলনা ছুড়ে দিয়েছে। জুন মাসে, অ্যাভা ম্যাক্স মঞ্চে ছুটে যাওয়ার পরে কনসার্টের একজন অংশগ্রহণকারীর চোখে আঘাত হয়েছিল। একই মাসে, পিঙ্ক হতবাক হয়ে গিয়েছিল যখন একজন ভক্ত তার লাইভ শোয়ের সময় তাদের মায়ের ছাই তার সামনে রেখেছিলেন বলে জানা গিয়েছে। হ্যারি স্টাইলস সম্প্রতি একটি বস্তু দিয়ে চোখে আঘাত পেয়েছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন মঞ্চে | গানে | মাতাচ্ছেন | প্রিয়াঙ্কার | স্বামী | কাণ্ড | ঘটালেন | ভক্ত