দেশজুড়ে

কক্সবাজারে থেকে দেশীয় অস্ত্রসহ ৫ জন আটক

কক্সবাজারে থেকে দেশীয় অস্ত্রসহ ৫ জন আটক

কক্সবাজার সৈকতের কবিতা চত্বর সংলগ্ন ঝাউবাগানে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে র‌্যাব। এ সময় দুটি ধামা (কাটারি), ১টি সেলাই রেঞ্জ, ১টি ডুয়েল এলইডি টর্চ লাইট, ১টি বড় ছুরি, ২টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

সোমবার (৩ জুন) রাত আড়াইটার দিকে এ অভিযান চালানো হয়। র‌্যাব ১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরি এ তথ্য নিশ্চিত করে জানান, আটকরা চিহ্নিত ডাকাত এবং ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের হাজিপাড়া এলাকার মৃত ইদ্রিসের ছেলে মো. ফেরদৌস, কক্সবাজার পৌরসভার কলাতলী এলাকার মৃত শামসুল আলমের ছেলে মিজানুর রহমান, মধ্যম নতুন বাহার ছড়ার মো. আজিজের ছেলে মো. ইসমাইল প্রকাশ শতাব্দী, দক্ষিণ ঘোনার পাড়ার মৃত আবুল কালামের ছেলে মো. সোলাইমান বাচ্চু ও লাইট হাউজ এলাকার আবদুর রহিমের ছেলে মো. ফয়সাল।

অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরি আরও জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে এ অভিযান চালানো হয়। আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে চক্রটি কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে দেশি-বিদেশি পর্যটক ও স্থানীয় জনসাধারণকে অস্ত্রসস্ত্রের ভয়-প্রীতি প্রদর্শন করে ডাকাতি ও ছিনতাইয়ের মত নানাবিধ অপরাধের সঙ্গে জড়িত ছিল।

এ ব্যাপারে মামলা দায়ের করে আটকদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে। এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন কক্সবাজারে | দেশীয় | অস্ত্রসহ | ৫ | জন | আটক