বাংলাদেশ

অনন্তের বিয়েতে ঘটলো তিন‘টি মন খারাপের ঘটনা!

অনন্তের বিয়েতে ঘটলো তিন‘টি মন খারাপের ঘটনা!

ভারতের অন্যতম শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে এখন টক অব দ্য মিডিয়ায় পরিনত হয়েছে। দুটি প্রাক-বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করে অবশেষে রাজকীয় আয়োজনে গেল ১২ জুলাই গুজরাটি রীতিতে সাত পাকে বাঁধা পড়েন এই নবদম্পতি।

পরিবারের ছোট ছেলের বিয়েতে আয়োজনের কোনো খামতি রাখেননি মুকেশ ও নীতা আম্বানি। বিশ্বের অন্যতম ধনী পরিবারের ছেলের বিয়ে। অনন্ত-রাধিকার বিয়েতে তাই লোকে লোকারণ্য। বিশ্বের জনপ্রিয় সব তারকা জড়ো হয়েছিলেন বিয়ের আসরে। বিয়ে মানেই হুল্লোড়, তবে আনন্দের মাঝেই কিছু মন খারাপ করার মতো বিষয় সামনে এলো্;  যেমন, বিয়ের অনুষ্ঠানে দেখা যায়, স্ত্রী জয়া, মেয়ে শ্বেতা নন্দা, জামাই নিখিল নন্দা, ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে হাজির হয়েছিলেন অমিতাভ। সারাক্ষণ একমাত্র জামাইকে আগলে রাখেন তিনি। এক ফ্রেমে ছবিও তুলেছেন সবাই। তবে সেই ফ্রেমে নেই বচ্চনবধূ ঐশ্বরিয়া ও নাতনী আরাধ্যা। কিছুক্ষণ পর জমকালো সাজ-পোশাকে মেয়ে আরাধ্যাকে নিয়ে এলেন ঐশ্বরিয়া। মেয়ের সঙ্গেও ছবি তুললেন।

এতেই নেটিজেনদের ধারণাই সত্য হলো, বচ্চন পরিবারের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বরিয়ার। এদিকে, সম্প্রতি বিচ্ছেদ হয়েছে হার্দিক পাণ্ডিয়া এবং অনন্যা পাণ্ডের। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ভিডিওতে এ দিন অনন্যার সঙ্গে অনেকটা সময় দেখা যায় হার্দিককে। দুজনে একসঙ্গে নাচের ছন্দে পা-ও মেলান।

অন্যদিকে, অনন্তর বিয়েতে অংশ নিতে ভারতে অবস্থান করছেন আন্তর্জাতিক তারকা কিম কার্দাশিয়ান এবং ক্লোয়ি কার্দাশিয়ান। বিয়েতে কিমের সাজ প্রশংসা কুড়িয়েছে সবার। তবে ক্লোয়ির সাজ দেখে বলিউডের রাখি সাওয়ান্তের সঙ্গে গুলিয়ে ফেলেছেন নেটিজেনরা। ক্লোয়ির সাজের সঙ্গে রাখির সাজের হুবহু মিল রয়েছে। একই গয়না, পোশাক, রূপটান— এমনকি, চলন বলনের ভঙ্গিও।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন অনন্তের | বিয়েতে | ঘটলো | মন | খারাপের | ঘটনা