Connect with us

ঢালিউড

বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত পলাশ

Avatar of author

Published

on

বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত কাবিলা ওরফে পলাশ। পরিবারের সম্মতিতে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তিনি। কনের নাম নাফিসা।

পলাশের বিয়ের খবরটি নিশ্চিত করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি।

আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুরে এক ফেসবুক পোস্টের মাধ্যমে পলাশের বিয়ের বিষয়টি সামনে আনেন তিনি।

তিনি লিখেন-

আপনাদের আমাদের সবার প্রিয় জিয়াউল হক পলাশ।

Advertisement

২০১৬ সালের মার্চ, এপ্রিলের দিকে পলাশ আমার সাথে সহকারী হিসেবে কাজ শুরু করে। অত্যন্ত পরিশ্রমী ও বাধ্যগত ছেলে পলাশ।

আমার বিভিন্ন কাজে জোর করে পলাশকে দিয়ে এক সিকোয়েন্স / দুই সিকোয়েন্স করে এক্টিং করাতাম, ও কখনোই এক্টিং করতে চাইতো না। বলতো, এক্টিং করলে, আমি ডিরেকশন এর কাজে মনোযোগী হতে পারি না।

কিন্তু আমার কেন যেন সবসময় মনে হতো, ওকে দিয়ে আলাদা কিছু করানো সম্ভব। সেজন্য আমি আমার হাল ছাড়িনি, একটার পর একটা চেষ্টা চালিয়ে গিয়েছি।

এই চেষ্টা, পলাশের পরিশ্রম এবং আপনাদের ভালবাসার ফল আজকের পলাশ ওরফে কাবিলা।

দেখতে দেখতে ও কত বড় হয়ে গেল,

Advertisement

নিজে ডিরেকশন শুরু করলো, অভিনেতা হিসেবে সারা দেশের মানুষের কাছে জনপ্রিয় হয়ে গেল।

ওকে নিয়ে রাস্তায় বের হলে মানুষ যখন হুমড়ি খেয়ে পড়ে, বলে বুঝাতে পারবো না আমার কতটুকু ভাল লাগে ।

No one can feel it.

আমি চাই ও জীবনে আরো অনেক বড় হোক। আমার চোখে ওর জীবনটা মাত্র শুরু, এখনো অনেক দূর যেতে হবে।

আমি পলাশকে শুধু আমাদের দেশে নয় সারা বিশ্বে জনপ্রিয় অভিনেতা হিসেবে দেখতে চাই।

Advertisement

আর এই ছেলেটা তার নতুন জীবনে পা রেখেছে ওর জন্য অনেক দোয়া ও ভালোবাসা।

সম্প্রতি পলাশ ও আমাদের লক্ষী নাফিসা তাদের পরিবার ও আমাদের সবার সম্মতিতে ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন করে।

সবাই পলাশ ও নাফিসার নতুন জীবনের জন্য দোয়া করবেন।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

শিল্পী সমিতির সদস্য পদ ফিরে পাচ্ছেন জায়েদ খান

Avatar of author

Published

on

অভিনেতা জায়েদ খান। ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা জায়েদ খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ ফিরে পাচ্ছেন। সোমবার(২৯ এপ্রিল) জায়েদ খানকে এ সুখবর দিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল।

গত ১৯ এপ্রিল শুক্রবার অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জয়ী মিশা-ডিপজল পরিষদের সাধারণ সম্পাদক ডিপজল গণমাধ্যমকে বলেন, অভিনেতা জায়েদ খানকে শিল্পী সমিতির সদস্য পদ ফিরিয়ে দেওয়া হবে। ২০২৪-২০২৬ মেয়াদের দ্বিবার্ষিক ওই নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর জয়ী হন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা ডিপজল বলেন, ‘ঠিক কী কারণে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছে তা জানা নেই। তবে বাদ দেওয়াটা মনে হয় বেআইনি হয়েছে। বিষয়টি নিয়ে সভায় কথা বলব। সেখানে সবার পরামর্শ ও সম্মতিতে সবার সদস্যপদ ফিরিয়ে দেওয়া হবে।’ নতুন সদস্যও নেওয়া হবে বলে  জানান তিনি।

প্রসঙ্গত, গত ২ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে চিত্রনায়ক জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়। ওই সময় বেশ কয়েকটি কারণ দেখিয়ে জায়েদের সদস্যপদ বাতিল করে ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তারের কমিটি।

পুরো পরতিবেদনটি পড়ুন

আইন-বিচার

সোহেল চৌধুরী হত্যা মামলার রায় ৯ মে

Avatar of author

Published

on

নব্বই দশকের চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যাকাণ্ডের ঘটনায় ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাই ওরফে আব্দুল আজিজসহ ৯ জনের বিরুদ্ধে করা মামলার রায় ঘোষণার জন্য ৯ মে দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

সোমবার (২৯ এপ্রিল) ঢাকার দ্রুতবিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক আলী আহমেদ রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে এ দিন ধার্য করেন।

মামলার আসামিরা হলেন- ট্রাম্পস ক্লাবের মালিক আফাকুল ইসলাম ওরফে বান্টি ইসলাম, ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাই ওরফে আব্দুল আজিজ, তারেক সাঈদ মামুন, সেলিম খান, হারুন অর রশীদ ওরফে লেদার লিটন, ফারুক আব্বাসী, আদনান সিদ্দিকী, দুই শীর্ষ সন্ত্রাসী সানজিদুল ইসলাম ইমন ও আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরী।

মামলায় অভিযোগ করা হয়, হত্যাকাণ্ডের কয়েক মাস আগে আজিজ মোহাম্মদ ভাইয়ের সঙ্গে সোহেল চৌধুরীর কথা কাটাকাটি হয়। এর প্রতিশোধ নিতে সোহেল চৌধুরীকে হত্যা করা হয়। ঘটনার রাতে সোহেল তার বন্ধুদের নিয়ে ট্রাম্পস ক্লাবে ঢোকার চেষ্টা করেন। তাকে ভেতরে ঢুকতে বাধা দেয়া হয়। রাত আড়াইটার দিকে আবারো তিনি ঢোকার চেষ্টা করেন। তখন সোহেলকে লক্ষ্য করে ইমন, মামুন, লিটন, ফারুক ও আদনান গুলি চালান।

মামলার তদন্ত শেষে ১৯৯৯ সালের ৩০ জুলাই গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার আবুল কাশেম ব্যাপারী ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন। ২০০১ সালের ৩০ অক্টোবর ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এর দুই বছর পর মামলাটির বিচার দ্রুত নিষ্পত্তির জন্য ঢাকার দুই নম্বর দ্রুতবিচার ট্রাইব্যুনালে পাঠানো হয়।

Advertisement

উল্লেখ্য, ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর রাজধানীর বনানীতে ট্রাম্পস ক্লাবের নিচে সোহেল চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় তার ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় মামলা করেন। সোহেল চৌধুরী নিহত হওয়ার পরপরই এ হত্যাকাণ্ডে চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের সম্পৃক্ততার অভিযোগ ওঠে।

 

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ভাবতে পারিনি ছবিগুলো ভাইরাল হবে: অধরা খান

Avatar of author

Published

on

ছবিগুলো অধরা খানের ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারাস অভিনেত্রী অধরা খান অভিনয়ের বাইরে অবসর পেলেই ছুটে যান বিভিন্ন দেশে। এবারের ঈদ উল ফিতরের পরই অবকাশ যাপনে উড়াল দিয়েছেন মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে।  দুবাই শহরে ঘুরে বেড়াচ্ছেন অধরা খান। আর সেখানে গিয়ে শখের বসে কিছু ছবি তুলেছেন।

বর্তমানে মা এবং বড় বোনসহ দুবাইতে অবস্থান করছেন ঢালিউডের এই অভিনেত্রী। দুবাইয়ে ডেজার্ট সাফারি করতে গিয়ে অধরা অপ্সরা রূপে ধরা দিয়েছেন। এতে মরুর বুকে উত্তাপ ছড়িয়েছেন।

শনিবার(২৭ এ্প্রিল) নিজের সোশ্যাল হ্যান্ডেলে আবেদনময়ী সেইসব কিছু ছবি শেয়ার করেছেন ভ্রমণপ্রিয় এই আলোচিত ঢালিউড অভিনেত্রী।

ছবিতে অধরা খানকে দেখা গেছে এলিগ্যান্ট লুজ কটন লিনেন লং ডিপ নেক ল্যান্টার্ন ফুল স্লিভ ড্রেসে।  ভ্রমণ পিপাসু এই নায়িকা গণমাধ্যমকে জানিয়েছেন, ম্যাট গোল্ডেন কালারের এই পোশাকটা তিনি যুক্তরাষ্ট্রের লাসভেগাস থেকে কিনেছিলেন। মরুর বুকে  উরু থেকে গোড়ালি পর্যন্ত খোলা এই ড্রেসের সঙ্গে স্পোর্টস কেডস পরে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী।

মরুর বুকে এই ছবিগুলো গত ২২ এপ্রিল তোলা হয়েছে উল্লেখ করে অধরা খান গণমাধ্যমকে বলেন, ‘যারা ডেজার্ট সাফারি ট্যুরে আমাদের গাইড করেছেন, ছবিগুলো তারাই তুলে দিয়েছেন। ভাবতে পারিনি মোবাইলে ক্যাপচার করা ছবিগুলো এত সুন্দর এবং ভাইরাল হবে।’

Advertisement

এবারের দুবাই সফর নিয়ে অধরা খান গণমাধ্যমকে বলেন, ‘পারিবারিক ব্যবসায়ের কারণে বছরে কয়েকবার আমাকে দুবাই যেতে হয়; কিন্তু এবারের সফরটা ছিল আম্মু, আমি এবং প্রবাসী বড় বোন অহনাকে নিয়ে দুবাইয়ের বিভিন্ন পর্যটন স্পটে ঘুরে বেড়ানো। বলতে পারেন, সময়টায় আসলে চেষ্টা করেছি একটা ফ্যামিলি ভ্যাকেশন করার।’

দুবাই থেকে অধরা খান গণমাধ্যমকে জানান, ‘এবার তিনি মাকে নিয়ে দুবাই গেছেন মূলত ঈদের ছুটি কাটাতে। সেখান থেকে সৌদি আরবে যাওয়ার পরিকল্পনা ছিল মায়ের ওমরাহ হজের জন্য। কিন্তু সৌদি সরকার ওমরাহ ভিসানীতি পরিবর্তনের কারণে সেখানে আর যাওয়া হয়নি। এরপর দেশে ফিরে আসতে চেয়েছিলেন। কিন্তু দুবাইতে অতিবৃষ্টির কারণে বিমানবন্দরে জলাবদ্ধতা তৈরি হওয়ায় দেশে ফিরতে পারেননি। তবে ফ্লাইট চালু হওয়ায় ৩০ এপ্রিল মাকে নিয়ে দেশে ফিরছেন অধরা।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৯ অক্টোবর অধরা খান অভিনীত ‘নায়ক’ চলচ্চিত্রটি মুক্তি পায়। এর মাধ্যমে ঢাকাই চলচ্চিত্র পাড়ার বাসিন্দা হন। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বাপ্পি চৌধুরী।

পরের  বছরের ২৬ অক্টোবর তার দ্বিতীয় সিনেমা ‘মাতাল’ মুক্তি পায়। এই সিনেমায় তার বিপরীতৈ ছিলেন অভিনেতা সাইমন সাদিক। ২০২৩ সালে মুক্তি পায় তার  তৃতীয় চলচ্চিত্র ‘সুলতানপুর’। ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করেন সৈকত নাসির।

মুক্তির অপেক্ষায় রয়েছে ওহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিন দুয়ার’ সিনেমাটি। এছাড়া, দেশে ফিরেই মে মাসের প্রথম দিকে বেশ কয়েকটি নাটক ও নির্মাণাধীন ছবিতে অভিনয় করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়37 mins ago

এমপি-মন্ত্রীদের আত্মীয়ের প্রার্থী হওয়া নিয়ে আইনি বাধা নেই

অনেক স্থানে এমপি-মন্ত্রীদের আত্মীয় প্রার্থী হয়েছেন। তবে গোয়েন্দা তথ্য অনুযায়ী আমরা কোথাও কোনো সমস্যা দেখছি না। আইনে বলা আছে যিনি...

বাংলাদেশ1 hour ago

এক সপ্তাহে হিটস্ট্রোকে ১০ জনের মৃত্যু

গেলো এক সপ্তাহে  হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে সারা দেশে দশ জন মৃত্যুবরণ করেছেন। এদের মধ্যে  ৮ জন পুরুষ ও ২ জন...

মরদেহ মরদেহ
বাংলাদেশ2 hours ago

নিজ ঘর থেকে আড়াই বছরের শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার

দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছরের কন্যা শিশু দুলালীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নির্মম হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে...

মৃত্যুদণ্ড মৃত্যুদণ্ড
আইন-বিচার2 hours ago

স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

গোপালগঞ্জের কমলেশ বাড়ৈ (৪৫) হত্যা মামলায় স্ত্রী ও পরকীয়া প্রেমিককে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত...

উপজেলা উপজেলা
জাতীয়2 hours ago

উপজেলা নির্বাচনে মনিটরিং টিম ও আইন-শৃঙ্খলা সেল গঠনের নির্দেশ ইসির

আসন্ন ষষ্ঠ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের নিরাপত্তার স্বার্থে যেকোনো ধরনের অনভিপ্রেত ঘটনা এড়াতে ও প্রার্থীর আচরণ মনিটরিংয়ের জন্য সংশ্লিষ্ট...

আইনমন্ত্রী-আনিসুল-হক আইনমন্ত্রী-আনিসুল-হক
জাতীয়3 hours ago

শ্রমিক অধিকার লঙ্ঘনে শাস্তি বাড়ছে মালিকদের : আইনমন্ত্রী

শ্রমিক অধিকার লঙ্ঘনে শাস্তির পরিমাণ বাড়ছে মালিকদের। সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে জরিমানার পরিমাণ ৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ২৫ হাজার...

জাতীয়4 hours ago

‘বাস মালিকদের সুবিধা দিতেই রেলের ভাড়া বাড়ানো হচ্ছে’

রেলের কতিপয় কর্মকর্তা-কর্মচারীর দুর্নীতি বন্ধ না করে, ভাড়া বাড়িয়ে রেলের লোকসান কমানো সম্ভব নয়। এমন সিদ্ধান্ত আকাশ কুসুম কল্পনা। এর...

মামলা মামলা
আইন-বিচার5 hours ago

ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগ এনে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসসহ ছয়জনের বিরুদ্ধে রংপুর শ্রম আদালতে দায়ের করা মামলার কার্যক্রম স্থগিত...

এমভি আবদুল্লাহ জাহাজ এমভি আবদুল্লাহ জাহাজ
জাতীয়5 hours ago

২৩ নাবিকসহ দেশের পথে এমভি আবদুল্লাহ

৫৬ হাজার টন চুনাপাথর নিয়ে সংযুক্ত আরব আমিরাতের মিনা সাকার বন্দর থেকে দেশের পথে রওনা হয়েছে এমভি আবদুল্লাহ। সোমালি জলদস্যুদের...

নিষেধাজ্ঞা নিষেধাজ্ঞা
জাতীয়6 hours ago

মধ্যরাতে শেষ হচ্ছে মাছ ধরার নিষেধাজ্ঞা

দেশের পাঁচটি অভয়াশ্রমে ইলিশসহ সব ধরনের মাছ ধরায় নিষেধাজ্ঞা শেষ হচ্ছে আজ মধ্যরাতে। দুই মাসের নিষেধাজ্ঞা শেষে জাল-নৌকা নিয়ে মাছ...

Advertisement
ক্রিকেট2 mins ago

টি-টোয়েন্টি বিশ্বকাপে রিয়াদ, সঙ্গে সাইফউদ্দিন

সরকারি4 mins ago

সরকারি চাকরিতে বয়সসীমা বৃদ্ধি করার সুপারিশ শিক্ষামন্ত্রীর

আন্তর্জাতিক5 mins ago

ইসরাইলবিরোধী আন্দোলন: কেএফসির শতাধিক আউটলেট বন্ধ

বিএনপি11 mins ago

শিক্ষামন্ত্রী ও সরকারের পদত্যাগ দাবি করলেন জয়নুল আবদিন ফারুক

জাতীয়37 mins ago

এমপি-মন্ত্রীদের আত্মীয়ের প্রার্থী হওয়া নিয়ে আইনি বাধা নেই

বলিউড46 mins ago

একটি শর্তে ‘পরকীয়া’ চালিয়ে যেতে চেয়েছিলেন ঋত্বিক, জানালেন কঙ্গনা

বাংলাদেশ1 hour ago

এক সপ্তাহে হিটস্ট্রোকে ১০ জনের মৃত্যু

স্ক্রাব
লাইফস্টাইল1 hour ago

ঘরেই বানিয়ে ফেলুন ইজি সান- ট্যান রিমুভাল স্ক্রাব

সানস্ক্রিন
লাইফস্টাইল1 hour ago

সানস্ক্রিন মাখলেও ঘামবে না ত্বক

ঢাকা1 hour ago

ধরা পড়লেই নিজের শরীর কাটেন ছিনতাইকারী

বাংলাদেশ6 days ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

দুর্ঘটনা4 days ago

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

বাংলাদেশ4 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

ঢাকা7 days ago

ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা

বৃষ্টির পূর্বাভাস
আবহাওয়া3 days ago

রাতের মধ্যে যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ হতে পারে বৃষ্টি

ব্রাজিল,-মৃত-চাচাকে-নিয়ে-ব্যাংকে-ভাতিজি
টুকিটাকি6 days ago

ঋণ পেতে মৃত চাচাকে ব্যাংকে নিয়ে গেলেন ভাতিজি

বিএনপি
বাংলাদেশ4 days ago

৭৫ নেতাকে বহিষ্কার করলো বিএনপি

বাংলাদেশ6 days ago

র‍্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত

খুলনা2 days ago

গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

আন্তর্জাতিক4 days ago

বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যা জানালো ভারত

উত্তর আমেরিকা5 days ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার1 week ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত