আর্কাইভ থেকে বিনোদন

ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যার দাদা তিনি!

ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যার দাদা তিনি!
নাম তার সঙ্গীত কুমার। অন্ধ্রপ্রদেশের বাসিন্দা তিনি। ১৯৮৮ সালে নাকি আইভিএফ পদ্ধতির মাধ্যমে লন্ডনে তার জন্ম হয়েছিল। আর তার মা নাকি বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন আর আরাধ্য তার ছোট বোন। শুধু তাই নয়, সঙ্গীতের দাবি, দু’বছর বয়স পর্যন্ত তার দেখাশোনার দায়িত্ব নিয়েছিলেন ঐশ্বরিয়ার বাবা-মা। বছর পাঁচেক এক ভিডিও আবারও ভাইরাল সমাজমাধ্যমে। ভিডিওতে ঐশ্বরিয়ার প্রয়াত বাবা কৃষ্ণরাজ রায় ও অভিনেত্রীর মা বৃন্দা রায়ের কথাও উল্লেখ করেন তিনি। ছোটবেলায় নাকি তাদের কাছেই মানুষ হয়েছেন তিনি, এমনটাই দাবি সঙ্গীত কুমারের। তারপর নাকি তাদের কাছ থেকে বাবা বদিবেলু রেড্ডির কাছে আসেন তিনি।
ঐশ্বরিয়া
ঐশ্বরিয়া
দু’ বছর বয়সে তার সঙ্গে বিশাখাপত্তনমে আসেন তিনি। তারপর থেকে সেখানেই বেড়ে ওঠা। তাহলে কী ভাবে জানতে পারলেন যে, তিনি ঐশ্বরিয়া রায় বচ্চনের সন্তান? সঙ্গীত জানান, তার জন্ম সংক্রান্ত সব নথি নষ্ট করে দিয়েছেন তার আত্মীয়েরা। তবে সত্যি জানতে পারার পরেই মুম্বাইয়ে চলে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন সঙ্গীত। অন্ধ্রপ্রদেশের ওই ব্যক্তি জানান, মুম্বইয়ে এসে নিজের মা ঐশ্বরিয়ার সঙ্গেই থাকতে চান তিনি। সঙ্গীতের দাবি, ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ পদ্ধতিতে জন্ম তার। সেই হিসাব মতো তার বর্তমান বয়স ৩৫ বছর। ঐশ্বরিয়া রায় বচ্চনের বয়স এখন ৪৯ বছর। যদি সঙ্গীতের দাবি সত্যি হয়, তবে ১৪ বছর বয়সে সন্তানের জন্ম দিয়েছিলেন বিশ্বসুন্দরী, যা প্রায় অবিশ্বাস্য।
ঐশ্বরিয়া
ঐশ্বরিয়া
প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে ২০১১ সালে মা হন ঐশ্বরিয়া। তার মেয়ে আরাধ্যা বচ্চনের বয়স এখন ১১।

এ সম্পর্কিত আরও পড়ুন ঐশ্বরিয়ার | মেয়ে | আরাধ্যার | দাদা | তিনি