আর্কাইভ থেকে ঢালিউড

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করলেন জায়েদরা

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করলেন জায়েদরা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন দুয়েক আগে  ইলিয়াস কাঞ্চন ও নিপুণসহ তাদের প্যানেলের বেশ কয়েকজন শিল্পী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেন। 

ওই সাক্ষাৎ নিয়ে ইলিয়াস কাঞ্চন জানিয়েছিলেন, আমরা উনার (স্বরাষ্ট্রমন্ত্রী) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছিলাম। তাছাড়া আমাদের বিএফডিসি কিন্তু তার নির্বাচনী এলাকাতেই। আমাদের নির্বাচনটাও যেন সুষ্ঠুভাবে আয়োজনের জন্য তিনি দিক নিদের্শনা দেন সেটাও আমরা বলেছি। তিনি আমাদের কথা মন দিয়ে শুনেছেন এবং আশ্বাস দিয়েছেন।

এবার নির্বাচনে জয়ের পর সাধারণ সম্পাদক জায়েদ খান তার প্যানেলের অন্যান্যদের নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করলেন। 

রোববার (৩০ জানুয়ারি) রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় যান জায়েদ। এ সময় তার সঙ্গে ছিলেন চিত্রনায়িকা রোজিনা, মৌসুমী, ডিপজল, আলীরাজ, অরুণা বিশ্বাস ও জয় চৌধুরী। তারা সবাই মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়েছেন।

এ নিয়ে জায়েদ খান বলেন, আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছি। এফডিসি তার এলাকায়। আমাকে অন্যায়ভাবে স্ক্রিনশট সংবাদ সম্মেলন করে দেখানোসহ নানা বিষয় তাকে অবগত করেছি।   

গত ২৮ জানুয়ারি এফডিসিতে অনুষ্ঠিত হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। সেখানে সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক জায়েদ খান নির্বাচিত হয়েছেন। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন স্বরাষ্ট্রমন্ত্রীর | সঙ্গে | দেখা | জায়েদরা