আর্কাইভ থেকে বাংলাদেশ

পিকআপের চাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

পিকআপের চাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে কাভার্ড ভ্যানচাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রীর মৃত্যু হয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুইজনের। চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজন মারা যান।

আজ বুধবার (০২ মার্চ) সকালে উপজেলার রামপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন  খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম। 

নিহতরা হলেন- জেলার বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মোর্শেদা বেগম (৫০) এবং দুদু মিয়া (৬২), ফরিদ মিয়া (৪২) ও খাটিঙ্গা গ্রামের হোসনে আরা খাতুন (৪৮)।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. শাহজালাল জানান, সকালে সিলেট অভিমুখী একটি কাভার্ড ভ্যান বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত আরো তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

তিনি জানান, দুদু মিয়া, ফরিদ মিয়া ও মুর্শেদা বেগম একসঙ্গে মাটি কাটতে শাহবাজপুর যাচ্ছিলেন। এদিকে হোসনের আরা ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। অটোরিকশা দিয়ে খাঁটিহাতা বিশ্বরোড গিয়ে সেখান থেকে বাসে করে তিনি ঢাকায় যেতেন। কিন্তু পথেই দুর্ঘটনা ঘটে।

ওসি আরও বলেন, পিকআপটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

তাসনিয়া রহমান

এ সম্পর্কিত আরও পড়ুন পিকআপের | চাপায় | অটোরিকশার | ৪ | যাত্রী | নিহত