আর্কাইভ থেকে বাংলাদেশ

নায়কদের স্ত্রীর কাছে চক্ষুশূল সানী লিওন

নায়কদের স্ত্রীর কাছে চক্ষুশূল সানী লিওন

বলিউডের বিবাহিত অভিনেতাদের স্ত্রীরা নাকি সন্দেহ করতেন যে, তাদের স্বামীরা সানির সঙ্গে কাজ করলে তার রূপের কাছে নিজেদের সপে দেবেন অভিনেতারা। আর এর ফলে চিড় ধরতে পারে তাদের দাম্পত্য জীবনে। অনেক অভিনেতার স্ত্রী নাকি শুটিং চলাকালীন সেটে গিয়ে উপস্থিতও হয়ে যেতেন।

বলছিলাম সাবেক পর্ন তারকা সানি লিওনের কথা। এ নামটির সঙ্গে পরিচিত সারা বিশ্ব। পর্ন তারকা থেকে বলিউড দু’ক্ষেত্রেই সফল সানি।

তবে বলিউডে অভিষেক হওয়ার আগে সানি পরিচিত হয়ে ওঠেন রিয়েলিটি শো বিগ বস-এর প্রতিযোগী হিসেবে। ২০১১ সালে বিগ বসের পঞ্চম মৌসুমে ৪৯তম দিনে এসে যোগ দেন তিনি। ৯১তম দিনে তিনি শো থেকে বেরিয়ে যান। এর পরই শুরু হয় সানির বলিউডে পথচলা।

বলিউডে পা রাখার পর পূজা ভট্টের ‘জিসম-২’ সিনেমায় সুযোগ পান সানি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’, ‘রইস’-সহ একাধিক সিনেমা থেকে আইটেম গান, মিউজিক ভিডিয়ো, রিয়েলিটি শো করেছেন সানি।

কাজ করার সুবাদে সানি  ভালবাসা যেমন পেয়েছেন, তেমন চক্ষুশূলও হয়েছেন অনেকের। অনেক বিবাহিত অভিনতাদের স্ত্রীই সন্দেহ করতেন সানিকে। কিংবা বলা যায় ভয়ও পেতেন তাকে। সানির রূপই নাকি দায়ী এজন্য। ২০১৫ সালে একটি সাক্ষাত্কারে নিজেই এ কথা স্বীকার করেন তিনি।

সানি সেখানে বলেছিলেন, যে সব অভিনেতার সঙ্গে কাজ করেছেন তিনি তাদের বেশির ভাগই বিবাহিত। তাদের স্ত্রীদের ভুল ধারণা দূর করতে তাদের সঙ্গে দেখা করে গল্পও করতেন সানি। তবুও সানির বিশ্বাস ছিলো যে, এরপরও তারা স্বামী নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতেন। ভাবতেন সানির রূপের কাছে হেরে গিয়ে নিজেদের সঁপে দিবেন অভিনেতা স্বামীরা।

তিনি আরও বলেন, সানির নাকি ঐসব অভিনেতাদের বৌদের ডেকে বলতে ইচ্ছে করতো তাদের স্বামী বা প্রেমিকের কোনও দরকার নেই তার। কারণ পৃথিবীর সব থেকে শ্রেষ্ঠ স্বামী আছে তার কাছে। তিনি নিজের কাজটা সুন্দরভাবে করতে চান এবং নিজের স্বামীর হাত ধরেই বাড়ি ফিরে যেতে চান।

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজেও এক জন প্রাক্তন পর্ন তারকা। তবে বেশির ভাগ সময় তাকে সানির সঙ্গেই কাজ করতে দেখা গিয়েছে। এ ছাড়া ড্যানিয়েল এক জন গিটার বাদক। তিনি সানির ম্যানেজারও বটে।

২০১১ সালে সানি এবং ড্যানিয়েলের বিয়ে হয়। তিন সন্তান নিয়ে তাদের পরিবার। ২০১৭ সালে এ দম্পতি এক শিশুকন্যাকে দত্তক নেন। এ ছাড়াও ২০১৮ সালে সারোগেসি পদ্ধতিতে এ দম্পতির যমজ ছেলে হয়।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন নায়কদের | স্ত্রীর | কাছে | চক্ষুশূল | সানী | লিওন