আর্কাইভ থেকে বাংলাদেশ

স্ত্রী বাপের বাড়ি যাওয়ায় স্বামীর আত্মহত্যা

স্ত্রী বাপের বাড়ি যাওয়ায় স্বামীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে গেছে। আর এজন্যই ইঁদুর মারার বিষ খেয়ে কবির হোসেন (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গেলো শনিবার (৯ এপ্রিল) আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের বড় লৌহঘর (নতুনপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

আজ রোববার (১০ এপ্রিল) সকালে যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন আখাউড়া থানার ওসি মো. মিজানুর রহমান।

স্থানীয় সূত্রের উদ্ধৃতি দিয়ে ওসি জানান, দুই মাস আগে জেলার সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিদেশ্বর গ্রামের রুহুল আমিনের মেয়ে নিশিতার (১৯) সঙ্গে কবিরের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো। এরই মধ্যে ঝগড়ার পর একাধিকবার বাপেরবাড়ি চলে যায় নিশিতা। একপর্যায়ে স্ত্রীকে বুঝিয়ে বাপের বাড়ি থেকে ফিরিয়ে আনেন কবির। 

মিজানুর রহমান আরও বলেন, শুক্রবার দিবাগত ভোররাতে সেহরি খাওয়ার পর নিশিতা আবারও রাগ করে বাপের বাড়ি চলে যায়। অনেক চেষ্টা করেও আর বউকে ফেরাতে পারেননি কবির। এ কারণে হতাশ হয়ে মানসিকভাবে ভেঙে পড়ে সে। এ ঘটনায় সবার অগোচরে শনিবার সকালে কবির কীটনাশক পান করে ছটফট করতে থাকে।

বিষয়টি টের পেয়ে স্থানীয়দের সহায়তায় স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আখাউড়া উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন স্ত্রী | বাপের | বাড়ি | যাওয়ায় | স্বামীর | আত্মহত্যা