আর্কাইভ থেকে বাংলাদেশ

নবদম্পতি রূপে রণবীর-আলিয়ার প্রথম ছবি

নবদম্পতি রূপে রণবীর-আলিয়ার প্রথম ছবি

নতুন জীবন শুরু হল রণবীর কপূর এবং আলিয়া ভট্টের। বলিউডে নতুন তারকা দম্পতি। বৃহস্পতিবার ৫ বছরের প্রেমে নতুন মোড় নিল বিয়েতে । বান্দ্রার ‘বাস্তু’তে  শুরু হবে নতুন সংসার।   সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়লেন নবদম্পতি। 

সেই ছবি খুব স্পষ্ট না হলেও একটা জিনিস পরিষ্কার — বাঙালি পোশাকশিল্পী সব্যসাচীর পোশাকে গোলাপি আর সাদা রঙের শেরওয়ানি এবং লেহঙ্গায় সেজেছেন তাঁরা। আলিয়ার চুল খোলা। পাগড়ি মাথায় রণবীর। একে অপরকে ছুঁয়ে দাঁড়িয়ে ছাদের কোণায়। ইনস্টাগ্রামে নিজেদের বিবাহিত ছবি প্রকাশ করেছেন আলিয়া নিজেই।  

 ভট্ট এবং কপূর পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধব মিলিয়ে মোট ৫০ জন অতিথির উপস্থিতিতে বিয়ে হয়েছে 'রণলিয়া'র। তাঁদের সাত পাকের সঙ্গে গায়ত্রী মন্ত্র পড়েছেন চার জন পুরোহিত। বিয়ের মণ্ডপে রণবীরের প্রয়াত বাবা, অভিনেতা ঋষি কপূরের একটি ছবি টাঙানো হয়েছিল। তারই নামে সামনে শপথ গ্রহণ করেছেন বর-কনে। আলিয়ার হাতে প্রথম মেহেন্দি পরিয়েছিলেন কর্ণ। বিয়েতেও রণবীর-আলিয়া গাঁটছড়া বেঁধেছেন পরিচালকই।

জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠান শেষ হলে নবদম্পতি যাবেন সিদ্ধিবিনায়ক মন্দিরে, ঈশ্বরের আশীর্বাদ নিতে। এই বিয়েতে করিনা এবং সইফ অবশ্য অনেক আগেই পারিবারিক বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। গোলাপি রঙের পোশাকে রং-মিলন্তি তারকা দম্পতির। ঋষির দাদা রণধীর কপূর, তাঁর বড় মেয়ে করিশ্মা কপূরও তুতো ভাইয়ের বিয়েতে ঝলমলে পোশাকে সামিল।  

মণীশ মলহোত্রার তৈরি সোনালি রঙের লেহঙ্গায় ঝলমলে রণবীরের দিদি ঋদ্ধিমা কপূর সাহানি। বুধবার রাতেই এ বিয়ে ঘিরে তাঁর উত্তেজনা টের পাওয়া যাচ্ছিল দিব্যি।  ।

অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দার স্বামী নিখিল নন্দা এবং মেয়ে নভ্যা নভেলী নন্দাও রণবীরের বিয়েতে নিমন্ত্রিত ছিলেন। নিখিল নন্দা এবং রণবীর একে অপরের তুতো ভাই।
আলিয়ার বৃদ্ধ দাদু এন রাজদানকে হুইলচেয়ারে করে বিয়ের মণ্ডপে নিয়ে আসা হয়। সাত পাকের সাক্ষী থাকতে একেবারে সামনে বসানো হয় তাঁকে। এ পাগড়ি মাথায় বিয়েতে সামিল আলিয়ার বাবা মহেশ ভট্ট।

 

এসআই/
 

এ সম্পর্কিত আরও পড়ুন নবদম্পতি | রূপে | রণবীরআলিয়ার | প্রথম | ছবি