আর্কাইভ থেকে বাংলাদেশ

কানের শেষ দিনে চমক দেখালেন দীপিকা

কানের শেষ দিনে চমক দেখালেন দীপিকা

রোববার (২৯ মে) পর্দা নেমেছে পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উৎসব কানের। এটি ছিল ৭৫তম কান উৎসব। প্রতিবছর কান উৎসবে বিভিন্ন দেশের তারকারা নিজেকে ভিন্নভাবে প্রকাশ করেন। এ তালিকা থেকে বাদ পরেননি দীপিকা পাড়ুকোনও। তবে এবারের উৎসব দীপিকা পাড়ুকোনের কাছে ছিল বিশেষভাবে উল্লেখযোগ্য।

এবারের কানের আসরে বিচারকের ভূমিকায় ছিলেন অভিনেত্রী দীপিকা। বিভিন্ন দেশের সিনেমা দেখার পাশাপশি যাচাই-বাছাই করেছেন সেই সঙ্গে সিনেমায় দিয়েছেন নাম্বার এ অভিনেত্রী।

এত কিছুর মাঝেও ফ্যাশনে পিছিয়ে ছিলেন না তিনি। লালগালিচায় তার প্রতিটি সাজের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সেসব ছবি দেখে কেউ প্রশংসা করেছেন। আবার কেউ করেছেন সমালোচনা।

আলোচনা-সমালোচনার বাইরে গিয়ে রেড কার্পেটে হাঁটার সময় তার নিজস্ব স্টাইলে তাক লাগিয়েছেন দীপিকা । এবারের আসরের শুরুতেও শাড়ি পরেছিলেন দীপিকা। তবে সেটি ছিল সব্যসাচীর ডিজাইন করা। তবে কান ফিল্ম ফেস্টিভ‍্যালের শেষ দিন ফ্রেঞ্চ রিভিয়েরায় ছড়িয়ে পড়ল দীপিকার স্টাইলের ছটা। রাফেল শাড়িতে নজর কাড়লেন তিনি।

দীপিকার পরনের শাড়িটি ডিজাইন করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা। শাড়িটির রং অফ হোয়াইট। এটি একটি রাফেল শাড়ি। শাড়ির উপরে রয়েছে একটি ডিজাইনার কলার। কলারটি ডিজাইন করা হয়েছে প্রায় ১২০০ মুক্তা ও ২০০ ক্রিস্টাল দিয়ে। রাফেল শাড়িটি কিছু স্থানে রয়েছে প্লিটের ব্যবহার।

তার সঙ্গে দীপিকা পরেছেন অফ হোয়াইট বুস্তিয়ার। বুস্তিয়ারটিতে রয়েছে এমব্রয়ডারি, মুক্তো ও ক্রিস্টালের ব্যবহার। এই পোশাকের সঙ্গে দীপিকা কানে পরেছেন স্টোন স্টাডেড ইয়ারিং। চুল টেনে নিয়ে বান করেছেন। মেকআপ রয়েছে হালকা। দীপিকাকে শাড়িটি পরিয়েছেন সেলিব্রিটি শাড়ি ড্রেপ আর্টিস্ট ডলি জৈন।

এ সম্পর্কিত আরও পড়ুন কানের | শেষ | দিনে | চমক | দেখালেন | দীপিকা