আর্কাইভ থেকে বাংলাদেশ

গ্রেপ্তার হলো ভিকি-ক্যাটরিনার হুমকিদাতা

গ্রেপ্তার হলো ভিকি-ক্যাটরিনার হুমকিদাতা

বলিউড সুপারস্টার সালমান খানের পর খুনের হুমকি পেয়েছিলেন বলিউডের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সোশ্যাল মিডিয়ায় এমন হুমকি পেয়ে আইনের দ্বারস্থ হয়েছেন তারা। এ ঘটনায় সান্তাক্রুজ পুলিশ স্টেশনে (২৪ জুলাই) অভিযোগ দায়ের করা হয়।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা গেছে, মুম্বাই পুলিশের পক্ষ থেকে ভারতীয় গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে হুমকিতে কী বলা হয়েছে, সেটি জানা যায়নি।

জনপ্রিয় এ তারকা দম্পতিকে হুমকি দেয়ার বিষয়টি খুব জটিল হয়ে ওঠার আগেই গেলো সোমবার (২৫ জুলাই) গ্রেপ্তার করা হয় হুমকিদাতাকে। গ্রেপ্তার হওয়ার পর পুলিশ জানায়, ওই ব্যক্তির নাম মানবিন্দার সিং। তিনি উত্তরপ্রদেশের লখনৌয়ের বাসিন্দা।

তিনি মূলত ক্যাটরিনা কাইফের ভক্ত। মুম্বাই চলচ্চিত্র ও টিভি সিরিজে কাজ পাওয়ার জন্য তিনি বেশ কিছুদিন ধরে চেষ্টা চালাচ্ছিলেন। এবং তার প্রিয় অভিনেত্রী ক্যাটরিনাকে বিয়েও করতে চেয়েছিলেন।

এ ছাড়া পুলিশ আরও জানায়, বিগত কয়েক মাস ধরে তিনি সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনাকে মেসেজ পাঠিয়ে নানান ভাবে উত্ত্যক্ত করতেন। ক্যাটরিনার বিভিন্ন ছবিতে ফটোশপে এডিট করে নিজের ছবি জোড়া লাগিয়ে অভিনেত্রীকে ‘স্ত্রী’ বলে উল্লেখ করতেন।

এরপর ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকি দেন তিনি। এ মুহূর্তে পুলিশ হেফাজতে রাখা হয়েছে হুমকিদাতাকে।

উল্লেখ্য, সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন ভিকি-ক্যাটরিনা। সেখান থেকেই ছবি ও ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রাখেন তারা। ভারতে ফিরেই এমন হুমকির সম্মুখীন তারকা দম্পতি।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন গ্রেপ্তার | হলো | ভিকিক্যাটরিনার | হুমকিদাতা