আর্কাইভ থেকে বাংলাদেশ

বীমার টাকা পেতে স্ত্রীকে খুন

বীমার টাকা পেতে স্ত্রীকে খুন

সাধারন জনগনের মধ্যে অপরাধের প্রবণতা যেন দিন দিন বেড়ে চলেছে। সাম্প্রতিক সময়ে সংবাদ মাধ্যমগুলোতে একাধিক অপরাধের ঘটনায় এমনটাই মনে হওয়া স্বাভাবিক। প্রিয়জনের জীবন কেড়ে করতেও পিছপা হচ্ছেন না সাধারন মানুষ। ভারতের মধ্যপ্রদেশের রায়গড়েই ঘটেছে এমন এক ঘটনা, যা শুনলে শিউরে উঠবেন নিশ্চিত।

ঋণের বোঝা আর বইতে পারছিলেন না এক যুবক। তাই বোঝা হাল্কা করতে নিজের স্ত্রীকেই মেরে ফেললেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মধ্যপ্রদেশের রায়গড়ের বাসিন্দা বদ্রীপ্রসাদ মীনা ঋণে জর্জরিত ছিলেন। কীভাবে ঋণ শোধ করবেন, ভেবে কূল পাচ্ছিলেন না বদ্রীপ্রসাদ। ঋণ পরিশোধের উপায় খুঁজতে ইন্টারনেটের সাহায্য নিয়ে বিভিন্ন ধরনের ভিডিও দেখতে থাকেন তিনি। কয়েকটি ভিডিও দেখার পরই ফন্দি আঁটেন বদ্রীপ্রসাদ। সেই ফন্দি আর কিছুই নয়, স্ত্রীকে হত্যার ছক। এরপরই স্ত্রীর নামে বিমা করান ওই যুবক। স্ত্রীর মৃত্যুর পর বিমার টাকা যাতে তিনি পান, এ পরিকল্পনা করেই স্ত্রীর নামে বিমা করান বদীপ্রসাদ।

পুলিশ জানায় , স্ত্রীর নামে বিমা করার পরই তার উপর চড়াও হন ওই যুবক। গেলো ২৬ জুলাই রাত ৯টায় স্ত্রী পূজাকে লক্ষ্য করে গুলি চালান তার স্বামী। হাসপাতালে চিকিৎসা চলাকালীনই পূজার মৃত্যু হয়।

খুনের অভিযোগ উঠতেই পুলিশকে প্রথমে বিভ্রান্ত করেন বদীপ্রসাদ। স্ত্রীকে হত্যার অভিযোগে চার যুবকের বিরুদ্ধে এফআইআরও দায়ের করেন তিনি।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, খুনের সময় ঘটনাস্থলেই ছিল না ওই চার যুবক। এরপরই এ ঘটনায় রহস্য আরও  বাড়ে। সন্দেহের তালিকায় জায়গা পান নিহতের স্বামী বদ্রীপ্রসাদ। তদন্ত যত সামনে আগাতে থাকে, ততই আসল খুনি সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ।

এরপর বদ্রীপ্রসাদ ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। খুনের অভিযোগ দায়ের করা হয়েছে তাদের বিরুদ্ধে।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন বীমার | টাকা | পেতে | স্ত্রীকে | খুন