আর্কাইভ থেকে বাংলাদেশ

পাপনের বাসায় সাকিব, রয়েছেন বিসিবির কর্মকর্তারাও

পাপনের বাসায় সাকিব, রয়েছেন বিসিবির কর্মকর্তারাও

যুক্তরাষ্ট্র থেকে ভোররাতে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। রাত সাড়ে ৩টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে গণমাধ্যমের চোখ এড়িয়ে গাড়িতে উঠে পড়েন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিব দেশে ফিরেই শনিবার সকালে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তির পোস্ট মুছে ফেলেছেন।

বিকেল সোয়া ৩টার দিকে বিসিবির সভাপিতি নাজমুল হাসান পাপনের গুলশানের বাসভবনে যান সাকিব। সাকিবের পর পাপনের বাসায় প্রবেশ করেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

জানা গেছে, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং নির্বাচক হাবিবুল বাশার সুমনও পাপনের বাসায় আসার কথা। সেখানেই বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে তাদের।

এ বৈঠকে আলোচনা হওয়ার কথা টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ইস্যু নিয়ে। একই সঙ্গে এশিয়া কাপ দল গঠন নিয়েও আলোচনা হতে পারে।

গেলো ২ আগস্ট বেটউইনার নিউজের লোগো সম্বলিত জার্সি ও ব্যাট হাতে একটি ছবি দিয়ে সাকিব লিখেছিলেন, ‘প্রিয় ভক্তরা, বেটনিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির বিষয়ে ঘোষণা দিতে পেরে আমি গর্বিত। বেটউইনার নিউজ স্পোর্টস সংবাদের একমাত্র সূত্র। তুমি যদি সবসময় ট্রেন্ডের সঙ্গে থাকতে চাও এবং খুব গুরুত্বপূর্ণ ম্যাচ বিশ্লেষণ ও খেলার হাইলাইটস পেতে চাও তাহলে বেটউইনার নিউজ তোমার জন্য।’

এরপর থেকেই শুরু হয় আলোচনা, সমালোচনার ঝড়। বিসিবি তাকে সেই চুক্তি থেকে ফিরে আসার জন্য চিঠি দেয়।

এরপর বৃহস্পতিবার বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বেটউইনার নিউজ যে বাজির প্রতিষ্ঠানের ‘সারোগেট’, এ নিয়ে কোনো সন্দেহই নেই বিসিবির। আর সাকিব আল হাসান যদি বেটউইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন না করেন, তাহলে দেশের ক্রিকেটের সঙ্গেই তার কোনো সম্পর্ক থাকবে না।

বিসিবি প্রধানের কড়া হুঁশিয়ারির পর টনক নড়ে সাকিবের। ওই রাতেই চুক্তি বাতিল করার বিষয়টি বিসিবিকে লিখিত আকারে জানান তিনি। 

এ সম্পর্কিত আরও পড়ুন পাপনের | বাসায় | সাকিব | রয়েছেন | বিসিবির | কর্মকর্তারাও