আর্কাইভ থেকে বাংলাদেশ

টি-টোয়েন্টি থেকে বাদ পড়লেন ডমিঙ্গো

টি-টোয়েন্টি থেকে বাদ পড়লেন ডমিঙ্গো

বাংলাদেশ টি-টোয়েন্টি দলের কোচের দায়িত্ব থেকে রাসেল ডমিঙ্গোকে সরিয়ে দেয়া হয়েছে। এখন থেকে তিনি কেবল টেস্ট ও ওয়ানডে দলের দায়িত্বে থাকবেন। জানালেন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ সোমবার(২২ আগস্ট) মিরপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি। 

পাপন বলেন, ‘দেখুন, টি-টোয়েন্টিকে আমরা আলাদা করেছি। হেড কোচ এখন নেই। আমাদের ব্যাটিং কোচ আছে। স্পিন, ফাস্ট বোলিং, ফিল্ডিং কোচ আছে। আমাদের অধিনায়ক আছে। টি-টোয়েন্টির জন্য আমরা টেকনিক্যাল কনসালটেন্ট নিয়েছি। সে গেম প্ল্যানটা দিবে। সেক্ষেত্রে হেড কোচের ভূমিকা আর কী থাকবে!

ডমিঙ্গো টি- টোয়েন্টির দায়িত্ব হারালেও অন্য একটা দায়িত্ব বেড়েছে। এই দক্ষিণ আফ্রিকান কোচ এখন থেকে তিনি ঘরোয়া ক্রিকেটও কিছুটা নজর দেবেন। জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটারদের কীভাবে এবং কোন প্রক্রিয়ায় তাদের ফর্মজনিত সমস্যা ও টেকনিক্যাল বিষয়গুলোর সমাধানে আসবেন, সেদিকেও তিনি মনোযোগ দেবেন। সেই কারণেই দেশের ঘরোয়া ক্রিকেট এখন থেকে নিয়মিত তিনি অনুসরণ করবেন।

২৭ আগষ্ট সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া এশিয়া কাপে বাংলাদেশ দল হেড কোচ ছাড়াই যাবে। টি-টোয়েন্টি এই টুর্নামেন্টে দলকে লিড দেবেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। দলের সঙ্গে থাকবেন সদ্য নিয়োগপ্রাপ্ত টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।

এ সম্পর্কিত আরও পড়ুন টিটোয়েন্টি | বাদ | পড়লেন | ডমিঙ্গো