অপরাধ

প্রায় ১ কোটি টাকাসহ প্রাইভেটকার আটক করলেন শিক্ষার্থীরা

নরসিংদী প্রতিনিধি

সেনা বাহিনীর হাতে টাকা, গাড়ি ও চালকসহ ৩জনকে আটক। ছবি: সংগৃহীত

নরসিংদীতে প্রায় ৮৮.৫০ লাখ টাকা ও একটি প্রাইভেটকারসহ ৩ ব্যক্তিকে আটক করেছে ট্রাফিক শৃঙ্খলার কাজে দায়িত্বরত শিক্ষার্থীরা। 

শনিবার (১০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সাহেপ্রতাব মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার হরিয়ালা গ্রামের আবু মিয়ার ছেলে মনির হোসেন (৪০), একই জেলার সদর উপজেলার রাজগর ববিপারার জুরু মিয়ার ছেলে রাসেল আহমেদ (৩৫) ও চালক আশুগঞ্জ থানার দূর্গাপুরের নুরু মিয়ার ছেলে জুলহাস মিয়া (৩৩)। এসময় ১৩-১৬৫২ নম্বর সম্বলিত একটি প্রাইভেটকার আটক করা হয়।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা এডজুটেন্ট মো. জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অন্যান্য দিনের মতো আনসার, ভিডিপি ও সাধারণ শিক্ষার্থী অন্যান্য দিনের মতো সাহেপ্রতাব মোড়ে দায়িত্ব পালনকালে একটি প্রাইভেটকার সন্দেহ হলে তাতে তল্লাশি করে উক্ত টাকার দুটি ব্যাগ পাওয়া যায়। এ সময় বিষয়টি সেনা বাহিনীকে জানানো হলে তারা এসে টাকা, গাড়ি ও চালকসহ ৩জনকে আটক করে তাদের কাছ থেকে তথ্য জানার জন্য জেলা প্রশাসক কার্যালয়ে নেয়া হয়। পরে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেড ডা. শিহাব সারার অভির উপস্থিতিতে টাকা গণনা শেষে ট্রেজারীতে জমা রাখা হয়। আর আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য প্রক্রিয়া চলছে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন শিক্ষার্থীরা | টাকা