রাজনীতি

আহতদের দেখতে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে জামায়াত নেতারা

বায়ান্ন প্রতিবেদন

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আহতদের দেখতে গেছেন জামায়াত নেতারা। ছবি: সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গেছেন জামায়াত নেতারা। সহিংসতায় ক্ষতিগ্রস্ত জনগণের পাশে রয়েছি। আহতদের জন্য দোয়া করেছি অতি দ্রুত যেন মহান আল্লাহ তাদেরকে সুস্থ করে দেন।  

শনিবার (১০ আগস্ট) সন্ধ্যায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম আহতদের দেখতে যান সেখানে যান।

মুহা. দেলাওয়ার হোসেন বলেন, গত ১ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত যারা মারাত্মকভাবে আহত হয়ে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন আমরা মহানগরী দক্ষিণ জামায়াতে ইসলামীর পক্ষ হতে তাদের দেখতে এসেছি। এখানে অসুস্থ চিকিৎসাধীন যারা রয়েছে তাদের সার্বিক খোঁজ খবর আমরা নিয়েছি। অত্যন্ত নির্মমভাবে দেশের এসব মানুষকে নির্বিচারে গুলি করা হয়েছিল। আগুনে ঝলসে দেওয়া হয়েছে। অনেককে রামদা দিয়েও কুপিয়ে জখম করা হয়েছিল। বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ হতে আমরা এসব ক্ষতিগ্রস্ত জনগণের পাশে রয়েছি। 

তিনি আরও বলেন, দেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে আমরা তাদের শুভেচ্ছা জানাই। আশা করি, সরকারি বিভিন্ন সেক্টরে যে অনিয়ম অপরাধ সংঘটিত করা হয়েছিল খুব অল্প সময়ের মধ্যেই তারা এগুলো মেরামত করবেন। দেশে একটি সুন্দর নির্বাচনী পরিবেশ তারা তৈরি করবেন এই প্রত্যাশা করি। খুব দ্রুত সময়ের মধ্যেই দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে। সেই কাজে আমরা অন্তর্বর্তীকালীন সরকারকে সার্বিকভাবে সহযোগিতা করব। 

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন জামায়াতে | ক্ষতিগ্রস্ত