বিনোদন

বন্যার্তদের সহায়তায় ‘শিরোনামহীন’ এর ব্যতিক্রমী উদ্যোগ

বায়ান্ন টিভি

টানা ভারী বর্ষণ এবং ভারত থেকে আসা পানিতে দেশের ১৩ জেলায় স্মরণকালের ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে ৪৫ লাখ মানুষ। বন্যাদুর্গতদের উদ্ধারে ইতোমধ্যে সশস্ত্র বাহিনীর পাশপাশি বিজিবি, কোস্টগার্ড, পুলিশ ও স্বেচ্ছাসেবীরা যোগ দিয়েছেন। এবার ঢাকা ভিত্তিক বাংলা রক ব্যান্ড ‘শিরোনামহীন’ বন্যাদুর্গতদের জন্য বিনা পারিশ্রমিকে কনসার্টের আয়োজন করতে যাচ্ছে। যেখানে বন্যাদুর্গতদের জন্য অর্থ, ওষুধ এবং শুকনো খাবার সংগ্রহ করা হবে।

শুক্রবার (২৩ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে ‘শিরোনামহীন’ পেজে এ ঘোষণা দেয় ব্যান্ড দলটি।

ফেসবুক পোস্টে শিরোনমাহীন জানায়, ‘আগামীকাল কনসার্টে গাইবো বন্যার্তদের জন্য’ আমরা শিরোনামহীন, আগামীকাল সন্ধ্যায় থাকছি আরো কিছু শিল্পীদের সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে। লাইভ পারফরম্যান্স করবো বন্যাপীড়িত অসহায় মানুষের জন্য। স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যায় পানি বন্দী হয়ে পড়েছে লাখ লাখ মানুষ।

1724408186_1.jpg 160.35 KB

আরও লেখা হয়েছে, এখনই সময় এগিয়ে আসার। কনসার্টে বন্যার্তদের জন্য অর্থ, ওষুধ এবং শুকনো খাবার সংগ্রহ করা হবে। চলে আসুন সবাই। যে যেভাবে পারেন মানুষের পাশে দাঁড়ান, সাহায্য করুন। অর্থ সাহায্য করতে না পারলেও ব্যবহারযোগ্য কাপড় দিয়েও সাহায্য করতে পারেন। বিনা পারিশ্রমিকের এই কনসার্ট টি সবার জন্য উন্মুক্ত’।

প্রসঙ্গত, শিরোনামহীন ১৯৯৬ সালে গঠিত ঢাকা ভিত্তিক বাংলা রক ব্যান্ড।