দেশজুড়ে

দীর্ঘ ১০ বছর পর কক্সবাজারে বিএনপি নেতা সালাহউদ্দিন

বায়ান্ন প্রতিবেদন

বিএনপি নেতা সালাহউদ্দিন আহমদ ছবি: সংগৃহীত

নিজ জন্মভূমি কক্সবাজারে এসে পৌঁছেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ। 

বুধবার (২৮ আগস্ট) বেলা ১১টা ৪২ মিনিটে কক্সবাজার বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী।

তিনি বলেন, আমাদের প্রিয় নেতা সালাউদ্দিন আহমেদ কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করেছেন। তিনি এই মুহূর্তে বিমানবন্দরে আছেন। মানুষের উপস্থিতি বেশি হাওয়ায় ২০ মিনিট পর শৃঙ্খলা ফিরে এলে তিনি বিমানবন্দর থেকে বের হবেন। 

এর আগে, সকালে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেছিলেন, কিছুক্ষণের মধ্যে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করবেন আমাদের প্রিয় নেতা সালাউদ্দিন আহমেদ। প্রিয় নেতাকে বরণ করে নিতে লাখো মানুষ বিমানবন্দরে উপস্থিত হয়েছে। বিমানবন্দর থেকে কলাতলী পর্যন্ত ১০ কিলোমিটার পর্যন্ত মানুষ আর মানুষ। 

সূত্রমতে, বেসরকারি উড়োজাহাজ ইউএস বাংলার একটি ফ্লাইটে সালাহউদ্দিন আহমেদ দীর্ঘ ১০ বছর পর বুধবার (২৮ আগস্ট) বেলা  ১১টা ৪২ মিনিটে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় তার সঙ্গে সহধর্মিনী ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হাসিনা আহমেদ উপস্থিত ছিলেন। বিমানবন্দর থেকে কক্সবাজার জেলা বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত সংবর্ধনায় যোগ দেবেন তিনি।

এরপর সেখান থেকে দুপুর ২ টায় চকরিয়া বাস টার্মিনালে চকরিয়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত সংবর্ধনা সভার যোগদান করবেন। পরে বিকেল ৪টায় পেকুয়া চৌমুহনী চত্বরে পেকুয়া উপজেলা বিএনপি আয়োজিত সংবর্ধনা সভায় যাবেন এই নেতা।


 কেএস//

এ সম্পর্কিত আরও পড়ুন বিএনপি