বিনোদন

হৃতিক, অক্ষয়ের সঙ্গে একই বাড়িতে শ্রদ্ধা কাপুর

বিনোদন প্রতিবেদন

গেল ১৫ আগস্ট মুক্তি পেয়েছে অমর কৌশিক পরিচালিত বলিউড সিনেমা ‘স্ত্রী টু’। ৩০ কোটি রুপি বাজেটের এই ছবি কয়েকদিনে অন্তত বাজেটের কয়েকগুণ বেশি কামিয়ে নিয়েছে। মুক্তির ১২ দিনের মাথায় ভারতীয় বক্স অফিসে সিনেমাটি ছুঁয়ে যায় ৪০০ কোটির ঘরে।

বলিউডের নামকরা অভিনেতা রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানার সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। স্বল্প বাজেটের এই ছবিতে অভিনয় করে বেশ মোটা অঙ্কের পারিশ্রমিকও নিয়েছেন তিনি। জানা গেছে, ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে শ্রদ্ধা পেয়েছেন ৫ কোটি রুপি।

এরই মধ্যে জানা গেল, ‘স্ত্রী টু’ ছবির কাজ শেষ করেই নতুন বাড়ি কিনবেন শ্রদ্ধা কাপুর। তবে আগে থেকেই মুম্বাইয়ে ৬০ কোটি রুপির বাড়ি রয়েছে তার। কিন্তু এবার কার প্রতিবেশি হতে চলেছেন শ্রদ্ধা?

মজার বিষয় হল, ‘স্ত্রী টু’তে অভিনয় করা সহশিল্পী অক্ষয় কুমারের এপার্টমেন্টেই থাকছেন শ্রদ্ধা কাপুর। শুধু তাই নয়, শ্রদ্ধা যেই ফ্ল্যাটে থাকতে চলেছেন, সেই ফ্ল্যাটে আগে ভাড়া থাকতেন হৃত্বিক রোশন। তবে হৃত্বিক আগের ফ্ল্যাটটি ছেড়ে একই এপার্টমেন্টের অন্য ফ্ল্যাটে থাকবেন তিনি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শ্রদ্ধার নতুন বাড়িটি মুম্বাইয়ের জুহুতে অবস্থিত। হৃত্বিক রোশনও সেখানকার একটা ফ্ল্যাটে থাকেন। এপার্টমেন্টটিতে অক্ষয় কুমারও তার পরিবারের সঙ্গে থাকেন।

সূত্রের খবর, হৃত্বিক আগে যেই ফ্ল্যাটে থাকত অর্থাৎ শ্রদ্ধা এখন যেই বাসায় উঠছেন, সেই বাড়ির জন্য মাসিক ভাড়া ছিল সাড়ে আট লাখ রূপি। আর এখন সেই বাড়িতেই থাকতে আসছেন শ্রদ্ধা।

এদিকে ভারতীয় ক্রিকেটার বরুণ ধাওয়ান ও তার স্ত্রী নাতাশা দালাল নবজাতক শিশুকে নিয়ে এই বাড়িতেই শিফট করতে চলেছেন বলে খবর। শোনা যাচ্ছে শ্রদ্ধা কাপুরের সঙ্গে চুক্তিও চূড়ান্ত হয়েছে। শ্রদ্ধা কাপুর কেন ভাড়া বাড়িতে স্থানান্তরিত হচ্ছেন, তা এই মুহূর্তে জানা যায়নি, তবে অভিনেত্রীর প্রচুর সম্পত্তি রয়েছে।

এসআই/