বিনোদন

দীপবীরের সন্তানকে দেখতে হাসপাতালে ছুটলেন মুকেশ আম্বানী!

বিনোদন প্রতিবেদন

কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। রবিবার (৮ সেপ্টেম্বর) মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন এ অভিনেত্রী। প্রথম সন্তানের বাবা-মা হলেন দীপিকা ও রণবীর সিং। দীপিকার সন্তান জন্মদানে উচ্ছ্বসিত লাখো অনুরাগী।

শুভেচ্ছায় সিক্ত করেছেন সহকর্মী তারকারা। এমনকী এই জুটির প্রথম সন্তানকে দেখতে হাসপাতালে ছুটে যান ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, সোমবার রাতেই এইচ এন রিলায়েন্স হাসপাতালে দীপিকা-রণবীরের মেয়েকে দেখতে যান মুকেশ আম্বানী। কড়া নিরাপত্তার মধ্যে হাসপাতালে প্রবেশ করেন তিনি। ওই হাসপাতালের মালিকও স্বয়ং মুকেশ ও নীতা আম্বানী। 

আম্বানীদের সঙ্গে রণবীর-দীপিকার সম্পর্ক যে খুবই ভাল, তা বোঝা গিয়েছিল অনন্ত আম্বানীর বিয়ের সময়ই। বিয়েতে প্রায় সমস্ত অনুষ্ঠানেই জমিয়ে নাচ-গান করতে দেখা গিয়েছিল রণবীরকে। 

এদিকে বাবা হওয়ার পর এখনও প্রকাশ্যে আসেননি দীপিকা-রণবীর। মনে করা হচ্ছে, আরও কিছু দিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরবেন মা ও সন্তান। তবে এরই মধ্যে হাসপাতালে দেখা গিয়েছে রণবীরের দিদি রিতিকা ভবানীকে। 

সোমবার বিকেলে রিতিকাকে দক্ষিণ মুম্বাইয়ের ওই হাসপাতালে প্রবেশ করতে দেখা যায়। কিন্তু তার তরফ থেকে সংবাদমাধ্যমকে কিছু জানানো হয়নি।

এর আগে জানানো হয়েছিল দীপিকা-রণবীরের সন্তান ২৮ সেপ্টেম্বর ভূমিষ্ঠ হতে পারে। তার আগেই সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

এসআই/