বিনোদন

জ্যাকলিনকে জেল থেকে ফের সুকেশের প্রেমের বার্তা!

বিনোদন ডেস্ক

ছবি: সংগৃহীত

 

এই মুহূর্তে দিল্লির কারাবাসে রয়েছেন সুকেশ চন্দ্রশেখর। আর্থিক দুর্নীতি মামলায় অভিযুক্ত তিনি। সুকেশের সঙ্গে সম্পর্কে থাকায় বিতর্কে জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের নামও। কিন্তু কারাবাসে থেকেও জ্যাকলিনের প্রতি প্রেমের কোনো কমতি রাখছেন না সুকেশ। ফের অভিনেত্রীর উদ্দেশে একটি চিঠি লিখলেন। সেই চিঠিতেই বর্তমান সময়ের এক জনপ্রিয় গান উৎসর্গ করলেন জ্যাকলিনকে।

চিঠি লেখার সময়ে জ্যাকলিনকে ‘বেবি গার্ল’ বলে সম্বোধন করেন সুকেশ। এবারের চিঠিতে জ্যাকলিনকে ‘সজনি রে’ নামে একটি গান উৎসর্গ করেন। কিরণ রাও পরিচালিত ‘লাপতা লেডিস’ ছবির গান এটি। সম্প্রতি মুক্তি পেয়েছে জ্যাকলিনের আসন্ন মিউজিক ভিডিও-এর ঝলক। সেই ভিডিও নিয়ে জ্যাকলিনকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুকেশ।

কারাবাসে জ্যাকলিনকে দেখতে না পেয়ে কী ভাবে তাঁর দিন কাটছে, তা-ও উঠে এসেছে সুকেশের চিঠিতে। অভিনেত্রীর প্রতি নিজের প্রেম উজাড় করে দিয়েছেন আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত সুকেশ।

গেলো ১১ অগস্ট, জ্যাকলিনের জন্মদিন উপলক্ষেও বড় চমক দিয়েছিলেন সুকেশ। এই দিন অভিনেত্রীর অনুরাগীদের জন্য বড় চমকের পরিকল্পনা করেছিলেন তিনি। জ্যাকলিনের ১০০ জন অনুরাগীকে আইফোন ১৫ প্রো উপহার দেবেন বলে ঘোষণা করেছিলেন সুকেশ। সেই সময় মুক্তি পেয়েছিল তাঁর মিউজিক ভিডিও ‘ইমি ইমি’। এই ভিডিও যারা পছন্দ করেছিলেন, তাঁদের মধ্যে ১০০ জনকে উপহার দিয়েছিলেন তিনি।

এই ঘটনায় ২০২১ থেকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন বলি অভিনেত্রী। আদতে শ্রীলঙ্কার নাগরিক হলেও দীর্ঘ দিন বলিউডের সঙ্গে যুক্ত তিনি। অভিযোগ, সুকেশ চন্দ্রশেখর সমাজের উঁচুতলার ব্যক্তিদের ফাঁদে ফেলে আর্থিক প্রতারণা করতেন। এই ব্যক্তির সঙ্গেই সম্পর্ক থাকায় ফাঁপরে পড়েন জ্যাকলিনও।

 

কেএস//