দেশজুড়ে

ফুলবাড়ী সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে বাংলাদেশী নাগরিক আটক

কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে এক বাংলাদেশী নাগরিককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) সদস্যরা।  সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বিজিবি বাদী হয়ে ফুলবাড়ী থানায় পাসপোর্ট আইনে একটি মামলা দায়ের করে থানায় সোর্পদ করেছেন।  আটক বাংলাদেশী নাগরিককে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করেছে ফুলবাড়ী থানার পুলিশ।  বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট ১৫ বিজিবির অধীন বালারহাট ক্যাম্পের নায়েক সুবেদার  হাবিবুর রহমান। 

বিজিবি সুত্রে জানিয়েছে, রবিবার(২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বালারহাট ক্যাম্পের বিজিবির একটি টহলদল খলিশাকোঠাল সীমান্তে  অভিযান চালায়।  অভিযানে ওই সীমান্তের আন্তর্জাতিক মেইন পিলার নং ৯৩৪-এর সাব  পিলার ২ এসের পাশ দিয়ে অবৈধ অনুপ্রবেশ করে ভারতে যাওয়ার সময় আইয়ুব আলী (৪২) নামে এক বাংলাদেশিকে আটক করে ক্যাম্পে নিয়ে আসা হয়। তিনি ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তঘেষা খলিশাকোঠাল গ্রামের মৃত মেহের আলীর ছেলে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ  (ওসি) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটক বাংলাদেশীর বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা করেছে ।  আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন অবৈধ