বিএনপি

গডফাদার ও অর্থ পাচারকারীদের জননী শেখ হাসিনা: রিজভী

বায়ান্ন প্রতিবেদন

ছবি: সংগৃহীত

বিদেশে বসে বাংলাদেশকে অস্থিতিশীল করতে নানা ষড়যন্ত্র করছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি (শেখ হাসিনা) ‘গডফাদার ও টাকা পাচারকারীদের জননী’। বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শনিবার (৫ অক্টোবর) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে এসব কথা বলেন তিনি। 

শেখ হাসিনাকে উদ্দেশ করে রিজভী বলেন, ছাত্রলীগের এই ছেলের সঙ্গে কথোপকথনে আপনি যে বর্বর, নিষ্ঠুর, রক্ত পান করা ছাড়া অন্য কোনো বিবেক আপনার নেই; সেটি আবার প্রমাণ করলেন। অথচ আপনি বলতে পারতেন, ওখানে হত্যাকাণ্ড হলো কেন? ওখানে অন্য একটি রাজনৈতিক দলের নেতা মারা গেলো কেন? বলেননি, কারণ আপনি ছিলেন আওয়ামী লীগের জননী, গডফাদারদের জননী, টাকা পাচারকারীদের জননী।

বিএনপির এই মুখপাত্র বলেন, এ কারণেই বাংলাদেশে আওয়ামী লীগের বাইরে যে গণতন্ত্রের জন্য কথা বলেছে তাকে খুন-গুম-হত্যা করতে, আয়নাঘরে আটকে রাখতে আপনার মনে এতটুকু বিবেকবোধ কাজ করেনি। এখন আপনি উসকানি দিচ্ছেন। একটা রক্তাক্ত বাংলাদেশের আবহ তৈরি করে আপনি মনে করেছেন সেই সুযোগে বাংলোদেশে প্রবেশ করবেন। তা এ দেশের মানুষ হতে দেবে না।

তিনি বলেন, ফ্যাসিবাদী শেখ হাসিনার শাসনামলের মতো যেন আদালত পরিচালিত না হয়। সেই নির্মম আদালত, নির্মম বিচার ব্যবস্থার অবসান ঘটিয়ে দেশে সত্যিকার অর্থে একটি আইনের শাসনের সরকার প্রতিষ্ঠিত হোক।

রিজভী বলেন, ওবায়দুল কাদেরের সড়ক বিভাগ থেকে ১৫ বছরে কত হাজার কোটি টাকা গেছে, বিভিন্ন ডিপার্টমেন্ট থেকে হাজার কোটি টাকা লুটপাট হয়েছে তা এখন প্রতিদিন সংবাদপত্রে প্রকাশ হচ্ছে। সুতরাং এ ধরনের লুণ্ঠন ও টাকা পাচারের দেশ তৈরি করার জন্য তিনি কাজ করেছেন।

এএম/

 

এ সম্পর্কিত আরও পড়ুন জননী | গডফাদার | পাচারকারী